শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৫৮ বছরে নতুন দাম্পত্য, কটাক্ষে মুখ খুললেন আশিসের দ্বিতীয় স্ত্রী

আশিস বিদ্যার্থী ও তাঁর স্ত্রী রূপালি বড়ুয়া। ছবি: এক্স থেকে নেওয়া -- চিত্রজগত.কম

৫৮ বছর বয়সে নতুন দাম্পত্যে প্রবেশ করলেন অভিনেতা আশিস বিদ্যার্থী। তাঁর এই দ্বিতীয় বিয়েকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল চর্চা। তবে কারও কথার তোয়াক্কা না করে নিজেদের মতো জীবন গুছিয়ে নিয়েছেন অভিনেতা ও তাঁর স্ত্রী রূপালি বড়ুয়া। বিদেশে গিয়েছিলেন মধুচন্দ্রিমা করতে। এ ছাড়াও ঘুরছেন ভারতের বিভিন্ন প্রান্তে। আশিস ও রূপালি একে অপরের সঙ্গে যে খুশি, সে কথাই বারবার ব্যক্ত করেছেন অভিনেতা। এরপরও আশিসের বয়স কিংবা জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করা নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে।

সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার স্ত্রী রূপালি। জানালেন, বিয়ের আগের দিন আশিসের ছেলের সঙ্গেও কথা হয়েছে তাঁর। খবর আনন্দবাজারের।

বিয়ের পর থেকে নেটিজেনদের নানা কুরুচিকর মন্তব্যের মুখে পড়তে হয়েছে আশিস-রূপালিকে। এ নিয়ে নিন্দুকদের উচিৎ জবাবও দিয়েছেন অভিনেতা। এবার মুখ খুললেন তাঁর স্ত্রী রূপালি।

তিনি বললেন, ‘আমি এসবে পাত্তাও দিই না, কারণ এই মানুষগুলোকে তো আমি চিনিই না! তাঁরা আমাদের মধ্যে এমন কিছু দেখেছেন, যা হয়তো তাঁদের মতো মানুষের কাছে রোজকার ঘটনা নয়। তাঁদের এই সম্পর্কে কোনো ধারণাই নেই।’

রূপালি আরও যোগ করেন, ‌‘আমার উপরে এসব নেতিবাচক বিষয় কোনো প্রভাব ফেলতে পারেনি। আমার কাছের মানুষরা আমার পাশে ছিলেন। আমার আর কারও কাছ থেকে কোনো বৈধতা পাওয়ার প্রয়োজন নেই।’

প্রসঙ্গত, ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত আশিসের দ্বিতীয় স্ত্রী রূপালি। বাড়ি আসামে। গত ২৫ মে সেখানেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন হয়েছিল।

চিত্রজগত ডটকম/অন্যলোক

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়