সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৪ বছর পর সৃজিতের সিনেমায় গাইলেন শ্রেয়া

২০১৮ সালের ‘এক যে ছিল রাজা’ সিনেমায় ‘এসো হে’ গানে কণ্ঠ দিয়েছিলেন মিষ্টি কণ্ঠের শ্রেয়া ঘোষাল। নির্মাতা সৃজিত মুখার্জির এই সিনেমায় হৃদয়-জুড়ানো গানটাতে শ্রেয়াকে সঙ্গ দিয়েছেন ঈশান। কোটি কোটি শ্রোতা দর্শকের ভালোবাসা পায় ‘এসো হে’।

২০১৮ সালের পর এখন পর্যন্ত সৃজিতের সঙ্গে কাজ করা হয়নি শ্রেয়ার। তবে জানা গেছে এরই মধ্যে নির্মাতার নতুন সিনেমা ‘এক্স প্রেম’ এ গান গাইবেন শ্রেয়া ঘোষাল। গানটার নাম দেওয়া হয়েছে ‘ভালোবাসার মরসুম’। মুক্তি পাওয়ার আগে থেকেই ভালোবাসার ‘জাতীয় সংগীত’ হিসেবে আলোচনায় চলে এসেছে।

শ্রেয়ার ভক্তরা গানটা নিয়ে খুব বেশী উত্তেজিত। আজ শুক্রবার (৮ এপ্রিল) গানটা মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরই মধ্যে শ্রেয়াকে নাইটেঙ্গেল উপাধি দিয়ে তার সিনেমায় শ্রেয়ার সাথে চার বছর পর কাজের কথা জানান দিয়ে পোস্ট দেন সৃজিত মুখার্জি। তিনি নিজেও শ্রেয়ার সাথে কাজ করতে পেরে কতোটা উচ্ছ্বসিত সেইটা তার টুইটারের পোস্ট দেখেই বোঝা যায়। পোস্ট টা নিজের টুইটার থেকে শেয়ার দিয়ে নিজের আনন্দ ভক্তদের সঙ্গে ভাগ করে নেন শ্রেয়া ঘোষাল।

সৃজিতের নতুন সিনেমা ‘এক্স প্রেম’। মূলত একটি ভবিষ্যৎ প্রজন্মের জন্যে উৎসর্গ করা প্রেম কাহিনী। সিনেমার গল্পের মূল মেসেজ হচ্ছে, ভালোবাসা জীবনের সব সমস্যা সমাধান করতে পারে। আগামী মে মাসের ১৩ তারিখ মুক্তি পেতে যাওয়া সিনেমায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী, অনিন্দ্য সেন-গুপ্ত, শ্রুতি দাসসহ অনেকেই।৷ সূত্র: ই-টাইমস

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ