মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

১৭ নয়, ১৪ এপ্রিল বিয়ের করছেন রানবীর-আলিয়া

১৭ এপ্রিল নয়, ১৪ এপ্রিলই চার হাত এক হবে বলিউডের এই তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের। হবু দম্পতির ঘনিষ্ট এক বন্ধু বলিউড হাঙ্গামাকে এমনটাই জানিয়েছেন।

সূত্রটি জানায়, পরিবারের অল্প সংখ্যক ঘনিষ্ট সদস্যদের নিয়েই বিয়ে সারবেন রণবীর-আলিয়া। পাঞ্জাবি প্রথায় বিয়ে করবেন এই জুটি। তবে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ১৫ এপ্রিল সন্ধ্যায় রণবীর ও আলিয়া তাদের দুই পরিবারের জন্য নৈশভোজের আয়োজন করবেন। একই সাথে ১৬ এপ্রিল তাদের বন্ধু ও বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যও বিবাহ সংবর্ধনা অনুষ্ঠান থাকবে।

এদিকে গুঞ্জন উঠেছে রণবীর তার পালি হিলের বাস্তু বাড়িটি 8 দিনের জন্য ভাড়া করেছেন। বান্দ্রার সেই বাড়িতেই বিশাল ভোজের আয়োজন হবে বলে জানা গেছে। তবে আরকে হাউজের বদলে পালি হিলের বাস্তুতেই বিয়ে হবে কিনা তা নিয়েই এখন সর্বত্র আলোচনা।

জানা গেছে, বিয়েতে আলিয়া পরবেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। আলিয়ার কাছের এক সূত্র ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে নিশ্চিত করেছে বিষয়টি। অপরদিকে, রণবীরের গায়ে থাকবে মনীশের নকশা করা শেরওয়ানি।

২০১৮ সাল থেকেই প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর ও আলিয়া জুটি। মাঝে বেশ কয়েকবার তাদের বিয়ের গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল হয়ে যায়।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়