মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফারুকী

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। -- চিত্রজগত.কম

ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বাসায় ফিরেছেন তিনি।

বর্তমানে অনেকটাই সুস্থ আছেন তিনি। তাই গতকাল সোমবার বিকেলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফারুকীর ঘনিষ্ঠজন।

হাসপাতালে শুরু থেকে সর্বদা পাশে ছিলেন তার স্ত্রী নুসরাত ইমরোজ তিশা। অসুস্থতার প্রথম খবরটি তিনিই সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন।

সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয় তাকে। চিকিৎসক জানিয়েছিলেন তার স্ট্রোক হয়েছে।

ফেসবুকে ফারুকীর স্ত্রী নুসরাত ইমরোজ তিশা লিখেছিলেন, ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তার এর কাছে নিতেই ডাক্তার বললো সিটিস্ক্যান করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউ তে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

মোস্তফা সরয়ার ফারুকী একজন বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার এবং নাট্য নির্মাতা। তিনি বেশকিছু ভিন্নধর্মী ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন। এছাড়া ‘ব্যাচেলর’ চলচ্চিত্রটি পরিচালনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। দীর্ঘ ২৫ বছর ধরে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত রয়েছেন এই খ্যাতিমান নির্মাতা।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়