শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হলিউডে অভিনয়ের জন্য নতুন নামে বারাক ওবামার মেয়ে

বাবা বারাক ওবামার সঙ্গে মালিয়া ওবামা। -- চিত্রজগত.কম

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে মালিয়া ওবামা হলিউডে অভিনয়ের জন্য নাম পাল্টালেন। এখন তার নাম মালিয়া অ্যান। বাবা’র ‘ওবামা’ অংশটি বাদ দিয়েছেন। এটা ইচ্ছাকৃত। সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা তার নতুন যাত্রায় অভিনন্দন জানিয়েছেন।

স্টারডাস্ট ও হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ২৫ বছর বয়সী মালিয়া ‘দ্য হার্ট’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। এটি রচনাও করেছেন তিনি। গেল ১৮ জানুয়ারি সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শনীর মাধ্যমে নির্মাতা হিসেবে মালিয়ার অভিষেক ঘটে। এছাড়াও মালিয়া ডোনাল্ড গ্লোভারের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সোয়ার্ম’-এ রাইটার হিসেবেও কাজ করেছেন মালিয়া।

হলিউডে অভিষেকের আগে মালিয়া এইচবিওর ড্রামা সিরিজ ‘গার্লস’ এবং হার্ভে ওয়েনস্টেইনের প্রযোজনা সংস্থায় ইন্টার্ন হিসেবে কাজ করেন।

‘দ্য হার্ট’ ছবির এক উৎসবের একটি ভিডিও ক্লিপ সামনে এসেছে। তাতে চলচ্চিত্রটির বিষয়ে বর্ণনা করেন মালিয়া। আর সেখানে জানানো হয়, মালিয়া ওবামা তার নামের শেষাংশ ‘ওবামা’ বাদ দিয়ে ‘অ্যান’ যুক্ত করেছেন। অর্থাৎ তার পুরো নাম এখন মালিয়া অ্যান। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিং বিষয়ে পড়াশোনা করেছেন মালিয়া।

চিত্রজগত ডটকম/হলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়