মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হট ফটোশুটে নজর কাড়লেন ঋতুপর্ণা সেনগুপ্ত

ভারতীয় বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব এ নায়িকা। প্রায়ই নিজের নিত্যনতুন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তারই পোস্ট করা একটি ফটোশুটের ছবি নেটিজেনদের নজর কেড়েছে।

প্রকাশিত ছবিতে দেখা গেছে ঋতুপর্ণার ঠোঁটে লিপস্টিক। চোখে কাজল। তীক্ষ্ণ দৃষ্টি। গায়ে কালো রঙের শার্ট। মেঘ কালো চুল কাঁধ গড়িয়ে মিশে গেছে শার্টের সঙ্গে। তার আবেদনময়ী লুক নজর কেড়েছে নেটিজেনদের। পঞ্চাশ বছর বয়সেও এমন সরব উপস্থিতির প্রশংসা করছেন তার ভক্তরা।

চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী। বোল্ড লুক। ওয়াও, ১৬ বছর বয়স, দারুণ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স। ঋতুপর্ণার এ ফটোশুট করেছেন কলকাতার আলোচিত চিত্রগ্রাহক তথাগত ঘোষ। এর আগে রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকারের ছবি তুলেছিলেন তিনি। শুধু তাই নয়, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানকেও ফ্রেমবন্দি করেছেন তথাগত।

কাজের সূত্রে দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরের বাসিন্দা ঋতুপর্ণার স্বামী সঞ্জয়। তাদের দুই ছেলেমেয়ে অঙ্কন এবং ঋষণাও সেখানে পড়াশোনা করছে। লকডাউন শুরুর আগে থেকে সিঙ্গাপুরে ছিলেন ঋতুপর্ণা। সেখানে দীর্ঘ সময় পরিবারের সঙ্গে কাটিয়েছেন। দশ মাস পর গত বছরের জানুয়ারিতে কলকাতায় ফিরে শুটিংয়ে অংশ নেন। এরপর বেশ ক’টি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন ঋতুপর্ণা।

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়