সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সৌরভের পর কোভিড পজিটিভ মেয়ে সানা

অমিতাভ বচ্চনের বাড়িতেও করোনার হানা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর এবার করোনার কবলে মেয়ে সানা। মঙ্গলবার রাতেই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন সানা। এদিকে, মারণ ভাইরাস হানা দিল অমিতাভ বচ্চনের জলসাতেও। বিগ বির বাড়ির এক স্টাফ করোনা আক্রান্ত বলে খবর।

গত মাসের শেষেই কোভিড আক্রান্ত হয়ে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ। গত বছরই হার্টে তিনটি স্টেন্ট বসেছিল সৌরভের। তাই জ্বর-সর্দি থাকায় কোনও ঝুঁকি না নিয়েই হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। চারদিন পর ছাড়া পেয়ে বাড়ি ফেরেন তিনি। তারপরই অবশ্য জানা যায়, ওমিক্রন নয়, ডেল্টা প্লাস স্ট্রেনে সংক্রমিত দাদা। সেই সময় মেয়ে সানা ও স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের করোনা পরীক্ষা হয়েছিল। সে সময় তাঁদের রিপোর্ট নেগেটিভই আসে। তবে এবার আর রেহাই মিলল না। কোভিডের মৃদু উপসর্গ থাকায় সানার করোনা (COVID-19) পরীক্ষা করা হয়। জানা গিয়েছে, মঙ্গলবারই (৪ জানুয়ারী) হাতে এসে পৌঁছয় রিপোর্ট। জানা যায়, তিনিও পটিজিভ। তবে শারীরিক কোনও সমস্যা না হওয়ার দরুণ তিনি হোম আইসোলেশনেই রয়েছেন। সানার পাশাপাশি সৌরভের পরিবারের আরও তিন সদস্যও করোনার কবলে পড়েছেন বলে খবর।

এদিকে, বঙ্গ ক্রিকেটে আরও চওড়া হচ্ছে করোনার থাবা। সাত বঙ্গ ক্রিকেটারের পরই জানা গিয়েছিল আক্রান্ত হয়েছেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। এবার শোনা যাচ্ছে সংক্রমিত আরেক প্রাক্তন ক্রিকেটার তথা বিধায়ক অশোক দিন্দাও। তবে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

অন্যদিকে ফের বিগ বি’র বাড়িতেও হানা দিয়েছে করোনা ভাইরাস। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তাঁর বাংলো জলসার একজন স্টাফ কোভিডে আক্রান্ত। বৃহন্মুম্বই পুরনিগমের নির্দেশ অনুযায়ী, তাঁকে কোভিড কেয়ার সেন্টারে রাখা হয়েছে। একটি ছবি পোস্ট করে অমিতাভ নিজেও জানিয়েছেন, বর্তমানে কঠিন কোভিড পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন তিনি ও তাঁর পরিবার। সূত্র: সংবাদ প্রতিদিন

চিত্রজগত/আর.কে

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়