সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সেন্সর পেল পরীমনি অভিনীত ‘মুখোশ’

সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। ‘সোহানা’ চরিত্রে এ সিনেমায় দেখা যাবে তাকে। তার বিপরীতে ‘শায়ান’ চরিত্রে দেখা যাবে রোশানকে, তাদের সঙ্গে আছেন মোশাররফ করিম।

সিনেমাটি নির্মাণ করেছেন ইফতেখার শুভ। ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনার পাশাপাশি এ সিনেমার চিত্রনাট্যও করেছেন তিনি। সাভার, সিলেট, টাঙ্গাইল, এফডিসি, বইমেলার বিভিন্ন লোকেশন সিনেমাটির চিত্রায়ণ হয়েছে।

মুক্তির অনুমতির জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিল সিনেমাটি। বোর্ডে প্রদর্শনের পর বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘মুখোশ’। এমনটাই জানিয়েছেন নির্মাতা শুভ।

নিজের ফেসবুকে সেন্সর সার্টিফিকেট শেয়ার করেছেন তিনি। লিখেছেন, আলহামদুলিল্লাহ। আনকাট সেন্সর। দেশ ও দেশের বাইরে ওমিক্রন করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে এলে মুক্তি পাবে ‘মুখোশ’। পরীমনিও স্ট্যাটাস দিয়েছেন তার ফেসুবকে। লিখেছেন, আনকাট সেন্সর ‘মুখোশ’।

এর আগে সিনেমার শুটিং শেষ করে ইফতেখার শুভ বলেছিলেন, আলহামদুলিল্লাহ। শেষ করলাম মুখোশের শেষ লটের শেষ দিনের শুটিং। করোনাকালে শুটিং শেষ করা কঠিন ছিল। কিন্তু শিল্পী-কলাকুশলীদের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিক সহযোগিতায় আমার প্রথম সিনেমার কাজ সুন্দরভাবে শেষ করা সহজ হয়েছে।

২১ জানুয়ারি মুক্তির কথা ছিল ‘মুখোশ’ সিনেমার। সে অনুযায়ী প্রচারে নেমেছিল টিম। এরই মধ্যে মুক্তি দেওয়া হয়েছে ফার্স্ট লুক আর টাইটেল গান।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়