সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সুকেশের বিরুদ্ধে মুখ খুলবেন নোরা ফতেহি

বিএমডব্লিউ গাড়ি উপহার পেয়েছিলেন নোরা ফতেহি। উপহারদাতা, ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। নোরা সেই উপহার নিয়েওছিলেন। ওই প্রতারণা মামলায় নোরাকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিক বার তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ই়ডি)। বুধবার (২২ ডিসেম্বর) ইডির সূত্রে জানা গেল, তাদের হয়ে এবং সুকেশের বিপক্ষে সাক্ষী হবেন নোরা।

উপহার দেয়া-নেয়ার প্রসঙ্গে নোরা ইডি-কে জানিয়েছিলেন— কেবল সুকেশ নন, তাঁর স্ত্রী লীনা মারিয়া পলও নোরাকে দামি ব্যাগ এবং একটি আইফোন উপহার দিয়েছিলেন। ‘ডান্স মেরি রানি’র তারকার দাবি, এই সবক’টি উপহারই ‘টোকেন অব লাভ’। ২০২০ সালে একটি অনুষ্ঠানে নোরাকে আমন্ত্রণও জানিয়েছিলেন লীনা।

কেবল ‘আইটেম গার্ল’ নোরা-ই নন, ইডি-র আতসকাচের তলায় রয়েছেন সিংহলী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও। তদন্তকারীদের দাবি, দামি দামি উপহার দিয়ে নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতেন সুকেশ। ইডি-র কাছে এই দুই নায়িকার নাম বলেছিলেন। সুকেশের আইনজীবীও দাবি করেছিলেন, জ্যাকলিন, নোরার মতো নায়িকারা প্রয়োজন মতো সুকেশের থেকে সুবিধা নিয়েছেন। এখন নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন।

যদিও এ প্রসঙ্গে ইডি নোরাকে ডেকে পাঠালে তিনি বলেন, সুকেশের সঙ্গে কোনও দিনই তাঁর ব্যক্তিগত স্তরে কোনও সম্পর্ক ছিল না। তদন্তের প্রয়োজন অনুযায়ী সাহায্য করতে তিনি রাজি বলেও জানিয়েছেন নর্তকী-অভিনেত্রী। জ্যাকলিনও তলবে সাড়া দিয়েছেন একাধিক বার। এমনকি লুকআউট নোটিস জারি করে তাঁকে এই মুহূর্তে দেশ না ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ