রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সবকিছু ভুলে নতুন করে শুরু করতে চান প্রভা

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। -- চিত্রজগত.কম

বেদনাদায়ক কোনো রাতে কাঁদতে না চাওয়ার আকুতি জানিয়ে ফেসবুক পোস্ট দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রভা লেখেন, “হয়তো আমি এখনও জানি না, আমার এই জীবনে আমি ঠিক কী চাই। কিন্তু আমি সত্যিই জানি, আমি কী চাই না।”

প্রভা আরও লেখেন, “আমি কষ্টকর ও অগোছালো জীবন, বিষাক্ত সম্পর্ক, অসৎ অভিপ্রায়, অনিশ্চিত অনুভূতি অথবা অস্থায়ী মানুষের সান্নিধ্য না। ঘুমানোর আগে, দুঃখের দিনে বা বেদনাদায়ক কোনো রাতে আমি আর কাঁদতে চাই না। আমি শুধু চাই, সবকিছু ভুলে নতুন করে শুরু করতে।”

প্রায় ১৯ বছর ধরে শোবিজে কাজ করছেন অভিনেত্রী। তবে আগের তুলনায় এখন কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন। এর কারণ হিসেবে মিডিয়ার কিছু মানুষকেই দায়ী করেন তিনি।

প্রভার ভাষায়, কাজ করতে এসে একটা সময় নানা রকম পলিটিকসের শিকার হব, এমন কখনও ভাবিনি। আরও কিছু বিষয় আছে, যার কারণে মিডিয়ায় কাজ অনেকটা কমিয়ে দিয়েছি।

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন প্রভা। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে প্রেমের সম্পর্কের পর তারা বিয়ে করেন। কিন্তু বিচ্ছেদ ঘটে তাদের। এরপর প্রভা আবারও বিয়ে করেন সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী হয়নি।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ