বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

সন্তান চাই, কিন্তু তার মাকে না: সালমান খান

ছবি সংগৃহীত -- চিত্রজগত.কম

জীবনের ৫৭তম বসন্ত উপভোগ করতে চলেছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। মঙ্গলবার (২৭ জানুয়ারি) তার জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউড সতীর্থরা। তবে এত কিছুর মাঝেও জীবনে বিয়ে, সন্তান নিয়ে অপূর্ণতা রয়ে গেছে সালমানের।

যদিও এসব নিয়ে কোন আফসোস নেই তার। তবে বিয়ে না করলেও সন্তানের বাবা হতে চান তিনি। শিশুদের প্রতি সালমান খানের ভালোবাসা নতুন কিছু নয়।

মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাতকারে সালমান বলেছিলেন, “আমি সন্তান চাই। কিন্তু সেই সন্তানের সঙ্গে তার মাও তো আছেন। আমার সেই মাকে দরকার নেই। কিন্তু আমার দরকার না হলেও, আমার সন্তানের তার মাকে দরকার। কেবল বাবা থাকলেই তো আর চলবে না… তবে এ কথাও সত্যি, সন্তানদের প্রতিপালনের জন্য আমার কাছে আছে একটা আস্ত গ্রাম।”

একটা সময় এমনকি এখনও সালমানকে বিয়ে করতে মরিয়া অনেকেই। ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত অভিনেত্রী সোমি আলির সঙ্গে প্রেম করেছিলেন সালমান। একসময় সঙ্গীতা বিজলানির সঙ্গে প্রেম করেছিলেন তিনি। তাকেই বিয়ে করবেন বলে ঠিকও করে ফেলেছিলেন। তবে সেই সম্পর্কও টেকেনি। পরবর্তীতে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ক্যাটরিনা কাইফও ছিল সালমানের জীবনে। সেই সঙ্গে মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গেও ডেট করেছেন পরবর্তী সময়ে। কিন্তু খোলাখুলি ভাবে কারও সঙ্গেই প্রেমের কথা প্রকাশ্যে বলেননি অভিনেতা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

চিত্রজগত ডটকম/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ