মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সন্তানের জন্য দেড় বছর অভিনয় থেকে দূরে থাকার সিদ্ধান্ত পরীমনির

মা-বাবা হচ্ছেন ঢাকাই সিনেমার দুই তারকা পরীমনি ও শরিফুল রাজ। সোমবার দুপুর থেকে এই খবর ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়েছে। অনাগত সন্তানের জন্য আগামি দেড় বছর অভিনয় থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ‘স্বপ্নজাল’ এর এই অভিনেত্রী।

পরী জানিয়েছেন, সন্তানকে সুস্থ ও সুন্দরভাবে পৃথিবীতে আমন্ত্রণ জানাতে আগামি দেড় বছর তিনি কাজ থেকে বিরতি নিচ্ছেন। এ বিষয়ে তিনি বলেন, সন্তানকে সুস্থভাবে দুনিয়াতে আনতে আগামি দেড় বছরের ছুটি নিলাম। এরমধ্যে ক্যামেরায় দাঁড়াবো না। রাজ নিয়মিত কাজ করবে।

রাজ-পরী দুজনেই গণমাধ্যমকে জানিয়েছেন, গেল অক্টোবরে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। আর চলতি মাসেই নিশ্চিত হন যে তাদের ঘরে সন্তান আসছে। নতুন অতিথি আসার খবরে ভীষণ উচ্ছ্বসিত পরী ও রাজ।

শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় ‘গুনিন’ সিনেমার শুটিং চলাকালীন পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাসে। যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’। তারআগে পরীর জন্মদিনের পার্টিতে রাজের সঙ্গে পরীর নানা খুনসুঁটির ভিডিও ক্লিপ নিয়েও কথা উঠে শোবিজ অঙ্গনের অন্দরে। বাতাসে উড়ে তাদের প্রেমের গুঞ্জন।

এরপর গেল নভেম্বরে রাজের জন্মদিনে তার বাসায় ফুল ও কেক নিয়ে পরীর উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জনকে আরো উস্কে দেয়। আর সোমবার (১০ জানুয়ারি) রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ‘ধন্যবাদ’ জানিয়ে সেই গুঞ্জন যেন বাস্তবে রূপ দিলেন এই তারকা দম্পতি। যার পর পরই তাদের বিয়ে ও পরীর সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

এদিকে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি। জানিয়েছেন, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়