শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সংসার চালাতে সার্কাসে নৃত্য করেন ময়ূরী!

ঢাকাই সিনেমার একসময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা ময়ূরী। পুরো নাম মুনমুন আক্তার লিজা। যদিও প্রথম সারির চিত্রনায়িকা হিসেবে নিজেকে দাঁড় করাতে পারেননি কখনও। কিন্তু জনপ্রিয়তা ও সমালোচনা সমানতালে কুড়িয়েছেন।

তবে একটা পর্যায়ে রূপালি ভুবন থেকে সরে আসেন। বিয়ে করে সংসার পাতেন। কিন্তু এবার জানা গেল, অর্থ উপার্জনের জন্য সার্কাসে নৃত্য করেন তিনি।

বছরের বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন অঞ্চলে বিভিন্ন মেলার আয়োজন হয়। সেই মেলাগুলোর অন্যতম আকর্ষণ থাকে সার্কাস। এসব সার্কাসেই নৃত্য করেন ময়ূরী। গণমাধ্যমকে তিনি নিজেই তথ্যটি জানিয়েছেন। তার ভাষ্য, পরিবার-পরিজন নিয়ে চলতে গেলে সংসারে টাকা লাগবে। পেটের জন্যই তো আমরা সবাই পরিশ্রম করি। বসে বসে খেলে রাজার ভাণ্ডারও একসময় শূন্য হয়ে যায়। সিনেমার বর্তমান বাজার খুবই শোচনীয় পর্যায়ে। তাই সার্কাসে পারিশ্রমিকের বিনিময়ে সিনেমার জনপ্রিয় গানগুলোর সঙ্গে অভিনয় করি।

ময়ূরী বলেন, লায়ন অলিম্পিক সার্কাস দলের সঙ্গে পারফর্ম করি। তারা আমাকে যোগ্য সম্মান দিয়ে অনুষ্ঠানে নেয়। হাজার হাজার মানুষের সামনে পারফর্ম করি। কেউ কখনো বাজে মন্তব্য করেনি। উল্টাপাল্টা ধারণা করেনি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ময়ূরী। এ পর্যন্ত তার অভিনীত তিনশ’ সিনেমা মুক্তি পেয়েছে। ২০১৭ সালের আগস্টে তৃতীয় বিয়ে করেন ময়ূরী। তার স্বামী মোহাম্মদ জুয়েল আহমেদ পেশায় মাদ্রাসা শিক্ষক। বিয়ের পরই তিনি সিনেমা ছেড়ে দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেন।

চিত্রজগত/বিনোদন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়