মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সংরক্ষিত নারী আসনের মনোনয়ন কিনলেন সোহানা সাবা

অভিনেত্রী সোহানা সাবা। -- চিত্রজগত.কম

বিনোদন জগতের বহু তারকা রাজনীতিতে নাম লিখিয়েছেন। বর্তমান সংসদ সদস্য ফেরদৌস আহমেদ, মাহিয়া মাহি থেকে শুরু করে অনেকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। এবারে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনে সেই কাতারে নাম লেখালেন অভিনেত্রী সোহানা সাবা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ঢাকা বিভাগ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন সাবা। সকাল সোয়া দশটার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয়তলা থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় গণমাধ্যমে সাবা বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি শুধু আওয়ামী লীগপন্থির পাশাপাশি অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সঙ্গে আছে। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে।

তিনি আরও বলেন, এর আগে সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম না আমি। তবে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি। আমার বাবা রাজনীতি করতেন, কিন্তু নিজে কখনও ভাবিনি যে আমিও রাজনীতি করব। সাধারণ মানুষের পাশে থেকেই তাদের জন্য কাজ করব।

আজ সকাল দশটা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন প্রত্যাশীরা।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়