বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

শ্রুতি হাসান এবার হলিউড সিনেমায়

শ্রুতি হাসান -- চিত্রজগত.কম

ভারতীয় চলচ্চিত্র অঙ্গন কাঁপিয়ে দু’বছর আগে আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসান। এর আগে হলিউডের সিনেমায় নয়, শ্রুতিকে দেখা গেছে ওয়েব সিরিজ ‘ট্রেডস্টোন’ এ। তবে এবার আন্তর্জাতিক সিনেমাতে পা রাখতে যাচ্ছেন কমল হাসান কন্যা। সিনেমার নাম ‘দ্য আই’। খবরটি সামাজিক মাধ্যমে শ্রুতি নিজেই নিশ্চিত করেছেন ।

তারকারা সবসময়ই আলোচনায় থাকতে পছন্দ করেন। বিশেষত, নায়িকারা। সে তালিকায় স্বাভাবিকভাবেই আছেন শ্রুতি হাসানও। কখনও আলোচনায় থেকেছেন প্ল্যাস্টিক সার্জারি করিয়ে আবার কখনও থেকেছেন দক্ষিণী সিনেমায় ভালো অভিনয় করে।

তবে শ্রুতি হাসানের আরোও একটি পরিচয় আছে তা হয়ত সবাই জানেন সেটি হল তিনি দক্ষিণী অভিনেতা কমল হাসানের মেয়ে। তার ক্যারিয়ার শুরুই হয়েছিলো তেলেগু, ও তামিল সিনেমার মাধ্যমে। পরে তিনি বলিউডের অনেক সিনেমাতে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন।

এবার তিনি যাচ্ছেন হলিউডে। যদিও এর আগে তিনি কাজ করেছেন ‘ট্রেডস্টোন’ নামের একটি ওয়েব সিরিজে। তবে হলিউডের সিনেমায় এই প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন শ্রুতি। ডাফেন শোমন পরিচালিত এ সিনেমাতে শ্রুতির বিপরীতে আছেন স্কটিশ অভিনেতা মার্ক রাওলে। এর আগে ‘দ্য লাস্ট কিংডম’ ওয়েব সিরিজে অভিনয় করে নজরে আসেন মার্ক।

সিনেমার গল্প সাজানো হয়েছে আশির দশকের প্রেক্ষাপটে। এক বিধবা তার মৃত স্বামীকে ফিরে পেতে চান। পরে তার অন্ধকার জগতে প্রবেশ করা থেকে শুরু করে স্বামীকে ফিরে পাওয়ার পর নানা সব চাঞ্চল্যকর ঘটনা নিয়েই এগুবে এ সিনেমার গল্প। আগামী নভেম্বর থেকে গ্রিসের অ্যাথেন্সে শুরু হবে এ সিনেমার শুটিং।

খবরটি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেন শ্রুতি। ওই পোস্টে শ্রুতি জানান, এমন টিমের অংশ হতে পেরে তিনি আপ্লুত। আর এমন একটি গল্পের অংশ হতে পেরেও তিনি খুবই খুশি।

এদিকে, শ্রুতি অভিনীত হিন্দি সিনেমা ‘সালার’ আছে মুক্তির অপেক্ষায়। যেখানে তিনি অভিনয় করেছেন প্রভাসের বিপরীতে।

সংশ্লিষ্ট সংবাদ