শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ, বিচারক সারা যাকের ও মৌ

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ২০১৭ সালের বিজয়ী জেসিয়া ইসলাম, এবারের প্রতিযোগিতার বিচারক সাদিয়া ইসলাম মৌ এবং ২০১৮ সালের বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। -- চিত্রজগত.কম

আবার শুরু হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এবারের অফিশিয়াল ফ্র্যাঞ্চাইজ অমিকন এন্টারটেইনমেন্ট ও অর্গানাইজিং পার্টনার এশিয়াটিক’র প্রতিনিধিরা।

জানানো হয়, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২২’ এর আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেত্রী সারা যাকের। তার সঙ্গে থাকবেন মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। এছাড়া বিভিন্ন ধাপে আরও কিছু বিচারক যুক্ত হবেন।

আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও অমিকন গ্রুপের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ কোনো মডেল খোঁজে না। এ প্রতিযোগিতার মাধ্যমে আমরা রোল মডেল খুঁজি।

দেশের সুন্দরী খোঁজার প্রতিযোগিতার বিচারক সারা যাকের উপস্থিত না থাকলেও উপস্থিত ছিলেন সাদিয়া ইসলাম মৌ। তিনি বলেন, ‘এমন একটি আয়োজনে বিচারক হতে পেরে আনন্দিত। বিউটি উইথ পারপাস স্লোগানটাও অনেক ভালো। তাই বলতে চাই, এগিয়ে যাও নারী। তোমরা অবশ্যই পারবে।’

সংবাদ সম্মেলনে এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক দুই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ২০১৭ সালের জেসিয়া ইসলাম এবং ২০১৮ সালের জান্নাতুল ফেরদৌস ঐশী। দুজনই তাদের অনুভূতি জানান।

কয়েকদিন আগেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২২’র নিবন্ধন শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা আয়োজনটির ফেসবুক পেজ কিংবা অফিসিয়াল ওয়েবসাইটের (www.missworldbangladesh.com) মাধ্যমে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। আগামী জানুয়ারিতে হবে এই প্রতিযোগিতার চূড়ান্ত আসর। সেই আসরেই চূড়ান্ত করা হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী। সেই বিজয়ী একজনকে পাঠানো হবে ‘মিস ওয়ার্ল্ড’র বিশ্বমঞ্চে।

চিত্রজহত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ