সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শুটিংয়ে দুর্ঘটনা, পাঁজরে আঘাত পেয়েছেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন l -- চিত্রজগত.কম

ছবির শুটিং করতে গিয়ে বিপদ। আবারও দুর্ঘটনার কবলে পড়লেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। চোট লেগেছে বর্ষীয়ান এই অভিনেতার। হায়দরাবাদে ‘প্রোজেক্ট-কে’ এর শুটিং চলাকালীন এই বিপদের সম্মুখীন বলিউড তারকা।

বয়সটা নেহাত কম নয়। ৮০ বছর বয়সেও পাল্লা দিয়ে অভিনয় করছেন তিনি। ‘প্রোজেক্ট-কে’তে দীপিকা পাড়ুকোন ও প্রভাসের সঙ্গে শুটিং করছেন। চোট পাওয়ার ঘটনা তিনি নিজের ব্লগে শেয়ার করেছেন। অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই বিপদ ঘটিয়েছেন তিনি। বুকের পাঁজরে লেগেছে। আঘাত লেগেছে পেশীতেও। তবে এখন মুম্বাইতে নিজের বাড়িতেই বিশ্রামে আছেন তিনি।

অভিনেতা নিজের ব্লগে লিখেছেন, ‘শুটিং করাকালীন আমার চোট লেগেছে। পাঁজরের কার্টিলেজ ভেঙে গেছে। ডান পাজরের পেশী ছিঁড়ে গেছে। শুটিং বাতিল করা হয়েছে। ডাক্তারের পরামর্শে ফিরে এসেছি। স্ট্র্যাপিং করা হয়েছে। সত্যিই খুব বেদনাদায়ক। নড়াচড়া এবং শ্বাস নিতে গেলেই ব্যাথা লাগছে। কিছু সপ্তাহে সুস্থ হব। ব্যাথার জন্য ওষুধ চলছে।’

এখন বাড়িতেই আছেন অভিনেতা। শুয়ে বসেই দিন কাটাচ্ছেন তিনি। পাশাপাশি বিগ বি এও জানালেন, ‘আমি কারও সঙ্গে দেখা করতে পারব না এখন। যারা আসছেন তাদের ফিরে যেতে হবে। তাই দয়া করে কেউ আসবেন না। অন্তত একবার জানাবেন আসার আগে।’

কিছু মাস আগেও বাম পায়ের আঙ্গুলে চোট পেয়েছিলেন তিনি। ‘কেবিসি’ থেকেও বেশ কিছু দিন ছুটি নিয়েছিলেন তিনি। তারপর প্লাস্টার পা নিয়েই ফিরেছিলেন শুটিং ফ্লোরে। এবারও বেশ কিছুদিন তাকে বিশ্রামে থাকতে হবে। তারপরেই কাজের কথা ভাববেন অমিতাভ বচ্চন।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ