শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শারমিন কেয়ার ‘চাইলে কি সব’ প্রশংসিত

সংগীতশিল্পী শারমিন কেয়া। -- চিত্রজগত.কম

সংগীতশিল্পী শারমিন কেয়ার নতুন গান ‘চাইলে কি সব’ প্রকাশের অল্প কয়েকদিনের মধ্যেই শ্রোতাদের আকর্ষণ করতে সক্ষম হয়েছে। প্রশংসায় ভাসছে গানের কথা ও সুর নিয়ে। গানটি লিখেছেন রাজু চৌধুরী, সুর সংগীত করেছেন মাসুম ওয়াহিদুর রহমান।

শারমিন কেয়া বলেন, এই গানের কথা, সুর এবং সর্বোপরি কম্পোজিশন এতো চমৎকার যে গানটির প্রতি আমার নিজেরই এক অন্যরকম ভালো লাগা কাজ করে। নিজের গানের প্রতি প্রত্যেক শিল্পীরই মায়া থাকে, ভালো লাগা থাকে। কিন্তু আমার যেন ‘চাইলে কি সব’ গানটার প্রতি একটু বেশিই মায়া। কারণ গানটি আসলেই মনে গেঁথে থাকার মতো একটি গান। আমার বিশ্বাস শ্রোতা একবার শুনলে বারবার শুনতে চাইবে। এখন পর্যন্ত গানটি প্রকাশের পর যারা শুনেছেন তারা তাদের ভালো লাগার কথা প্রকাশ করেছেন। আমার বিশ্বাস দিন প্রতিদিন এই গানের প্রতি শ্রোতা দর্শকের ভালো লাগা বাড়বে।

শারমিন কেয়া বলেন, আমার বাবা মায়ের খুব স্বপ্ন ছিল আমার গানকে ঘিরে। তাদের স্বপ্ন ছিল আমাকে টিভিতে দেখার। আজ সেই স্বপ্ন সত্যিই হয়েছে। কিন্তু বাবা মা’ই পৃথিবীতে নেই। মাঝে মাঝে এই নিয়ে খুব দুঃখ হয়, কষ্ট হয়। কিন্তু বিধিলিপি যে মেনে নিতেই হয়। শুধু দোয়া করি আল্লাহ যেন আমার বাবা মাকে বেহেস্ত নসিব করেন।

শারমিন কেয়া পঞ্চম শ্রেণিতে পড়াকালে গৌরাঙ্গ গোস্বামীর কাছে গানে তালিম নেন। কেয়ার প্রকাশিত প্রথম মৌলিক গান ছিল ‘হাওয়া এসে’, ২০১১ সালে প্রকাশিত হয়। গেলবছর জুলাইতে প্রকাশিত হয় এস আই টুটুলের সঙ্গে দ্বৈত গান ‘এক বরষায়’, এরপর গত ডিসেম্বরে শব্দ কারিগরের ব্যানারে ইউটিউবে প্রকাশ হয় ‘শুন্য’।

চিত্রজগত ডটকম/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়