শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শাকিবের লুঙ্গী খুলে যায়!

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান সম্প্রতি নিজের জীবন-যাপন নিয়ে বৃহস্পতিবার (১১ নভেম্বর) আলাপ করেছেন একটি লাইভ অনুষ্ঠানে। সেখানে শাকিব জানিয়েছেন সবার মতো তিনিও মাঝেমধ্যে লুঙ্গি পরেন। মায়ের হাতের রান্না খেতে পছন্দ করেন।

অনুষ্ঠানে তার কাছে জানতে চাওয়া হয়, লুঙ্গি নাকি শর্টস কোনটা পরতে বেশি আরামদায়ক লাগে? উত্তরে শাকিব বলেন, ‘লুঙ্গি আমি অনেক শখ করে পরি। যদিও খুব একটা ভালো পরতে পারি না। মাঝেমাঝেই খুলে যায়। এজন্য শর্টস পরতেই স্বাচ্ছন্দ্যবোধ করি।’

একটি ই-কমার্স প্রতিষ্ঠানের বিশেষ আয়োজনে অতিথি হয়েছেন শাকিব খান। এই আয়োজনের বিভিন্ন পর্বে আরও অতিথি হয়েছেন জয়া আহসান, সোহানা সাবা, ইফতেখার রাফসান, তারকা দম্পতি শাওন-টয়া, মেহজাবীন চৌধুরী, আফরান নিশো ও অপু বিশ্বাসের মতো তারকারা।

শেষ দিনের স্পেশাল পর্বে হাজির হন শাকিব। সাধারণত তিনি সিনেমার বাইরে খুব একটা দেখা দেন না। মাঝেমধ্যে দু’একটা বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেন। কিন্তু টিভি কিংবা অনলাইন অনুষ্ঠানে তিনি অমাবস্যার চাঁদের মতো। এ জন্য বৃহস্পতিবারের লাইভটি তার ভক্তদের জন্যও ছিল কাঙ্ক্ষিত।

এই অনুষ্ঠানে শাকিব আরও জানান, তিনি দেশের পাশাপাশি লন্ডন, ইউরোপ ও থাইল্যান্ডে শুটিং করতে পছন্দ করেন। দেশের কক্সবাজার, সিলেট, বান্দরবান তার প্রিয় শুটিং লোকেশন। এছাড়া সম্প্রতি আরও একটি জায়গা যুক্ত হয়েছে তার পছন্দের তালিকায়। সেটা জামালপুর। যেখানে তিনি কিছু দিন আগেই ‘গলুই’ সিনেমার শুটিং করে এসেছেন।

উল্লেখ্য, ‘গলুই’ সিনেমাটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের বিপরীতে আছেন পূজা চেরি। সিনেমাটি সরকারি অনুদানের পাশাপাশি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

চিত্রজগত/আর.কে

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়