রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘শক্তি থেকে মুক্তি’ সিনেমার প্রিমিয়ার শো ও সংবাদ সম্মেলন আজ

আজ বিকেল তিনটায় জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে ‘শক্তি থেকে মুক্তি’ সিনেমার প্রিমিয়ার শো ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

স্বাধীনতা উত্তর বাংলাদেশের অবস্থা ১৯৭৫ থেকে ২০২৩ সালে রাজনৈতিক ঘটনার নানান চিত্র হচ্ছে ‘শক্তি থেকে মুক্তি’ সিনেমা গল্পের পটভূমি।

প্রিয়াঙ্কা এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক এর প্রযোজনায় নির্মিত এ সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, সঙ্গীত ও পরিচালনায় সাইদুর রহমান সজল।

পরিচালক জানান, ছবিটি ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। খুব শীঘ্রই দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তির জন্য প্রস্তুতিও রয়েছে।

পরিচালক জানান, সিনেমাটি নির্মিত হয়েছে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক জীবন আদর্শ নিয়ে। বাংলা ও বাঙালির রাজনৈতিক ইতিহাস, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থাপতি, অবিসংবাদিত নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শিক দর্শন ও তাঁর রাজনৈতিক রক্তধারার উত্তরসূরী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শেখ হাসিনার জীবন পরিক্রমায় নানান চড়াই উতরাই এর তথ্য উপাত্তের ভিত্তিতে সাফল্য ও ঐতিহ্যের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের আলোকে নির্মিত ‘শক্তি থেকে মুক্তি’ সিনেমা।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইদুর রহমান সজল (সূর্য), দিলারা ইয়াসমিন, আমান রেজা, সৈয়দ রাফিউদ্দিন সেলিম, আবু মুসা দেবু ও সানাইয়া রহমান।
সিনেমাটির পোশাক সরবরাহ করেছেন নাজিম, রূপসজ্জায় হক মিয়া আর স্থিরচিত্রে রয়েছেন নাজিম।

চিত্রজগত ডটকম/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ