বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

রোশনির দ্বিতীয় বিয়ে

বিয়ে করলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ছবি: সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

অনেক প্রতীক্ষার পর অবশেষে ভালোবাসার মানুষের সঙ্গে ধুমধাম আয়োজনে সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। বর তূর্য সেন। বাঙালি সাজে বিয়ের মঞ্চে দ্যুতি ছড়িয়েছেন এই আলোচিত জুটি।

টিভি পর্দায় একাধিকবার বিয়ের পিঁড়িতে বসলেও বাস্তবে ‘দ্বিতীয়বার’ বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী। ৮ ডিসেম্বর শীতের আমেজেই বিয়ের সানাই বেজে উঠল তাদের জীবনে।

তবে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেও অন্যদের মতো জীবনের হিসাব কিন্তু নয় রোশনির জীবনে। কারণ, বিয়ের পিঁড়িতে দ্বিতীয়বার বসলেও বর কিন্তু পাল্টাছে না রোশনির।

গত বছর রেজিস্ট্রি করে রোশনি ভট্টাচার্য বিয়ে করেছিলেন তূর্যকে। পরে আচার-বিচার, রীতিনীতি মেনে ধুমধাম করে সামাজিক বিয়ের আয়োজনের সময়ই ঘটে বিপত্তি।

হঠাৎই তার শ্বশুর মারা যান। আর তাই সে বছর ঘটা করে বিয়ের অনুষ্ঠান করতে পারেননি তারা। তবে এক বছর পার হওয়ায় এবার বিয়ের সেই বাকি আয়োজন শেষ করবেন তারা।

রানি রাসমণি ধারাবাহিকে জগদম্বা চরিত্রটির মাধ্যমে দর্শকপ্রিয়তা পান রোশনি। ভারতীয় টিভি সিরিয়াল ‘গোধূলি আলাপ’খ্যাত রোহিণী চরিত্রের মাধ্যমেও বেশ জনপ্রিয় হন তিনি।

বিয়ের আগে রোশনি বলেছিলেন, ‘আমি যতটা পারব আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত। তাই এটা আমার বিয়ে নাম্বার টু।’

বিয়ের অনুষ্ঠানে বন্ধু বান্ধব, আত্মীয়, শুভাকাঙ্ক্ষীর উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন তারা। বিয়ের দিন গোলাপি বেনারসি আর সোনার গয়নায় সেজেছিলেন রোশনি। আর সোনালি পাঞ্জাবিতে তূর্য সেজেছিলেন একদম খাঁটি বাঙালি জামাইয়ের সাজে। -সূত্র: আনন্দবাজার

চিত্রজগত ডটকম/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ