বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাজ্জাক স্মরণে চ্যানেল আই-এ তিন দিনব্যাপী অনুষ্ঠান

বাংলাদেশি চলচ্চিত্রের কিংবদন্তিতুল্য অভিনেতা রাজ্জাক। যিনি নায়করাজ রাজ্জাক নামেই পরিচিত। ২৩ জানুয়ারি এই অভিনেতার ৮২তম জন্মদিন। দিনটিকে ঘিরে চ্যানেল আই তিন দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। এর মধ্যে রয়েছে রাজ্জাক অভিনীত সিনেমা, বিশিষ্টজনদের স্মৃতিচারণা, বিশেষ তারকাকথন এবং তার অভিনীত সিনেমার গান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে চ্যানেল আই এই তথ্য জানায়।

গতকাল প্রচারিত হয় রাজ্জাক অভিনীত সিনেমা ‘বড় ভালো লোক ছিল’। একই দিন দুপুরে ‘এবং সিনেমার গান’ অনুষ্ঠানে তার অভিনীত সিনেমার গান দেখানো হবে। সকালে ‘গান দিয়ে শুরু’তে থাকবে রাজ্জাক স্মরণে বিশেষ পরিবেশনা।

আজ ২৩ জানুয়ারি প্রচারিত হবে তার অভিনীত সিনেমা ‘অভিযান’। এ দিন দুপুর ১২টা ৫ মিনিটে থাকবে রাজ্জাককে নিয়ে ববিতার স্মৃতিকথা ‘অন্তরঙ্গ ববিতা’। দুপুর ১২টা ৩০ মিনিটে ‘তারকাকথন’-এ নায়করাজ রাজ্জাকের স্মৃতিচারণ করবেন সৈয়দ হাসান ইমাম ও রাজ্জাকের ছেলে সম্রাট।
এর আগে সকাল ৭টা ৩০ মিনিটে প্রচারিতব্য ‘গান দিয়ে শুরু’র বিশেষ পর্বে অংশ নেন শিল্পী মো. খুরশীদ আলম ও অন্যরা।

আগামীকাল ২৪ জানুয়ারি প্রচার হবে নায়করাজ পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘আয়না কাহিনী’।

উল্লেখ্য নায়করাজ ১৯৪২ সালের ২৩ জানুয়ারি জন্মগ্রহণ করেন। ২০১৭ সালের ২১ আগস্ট মারা যান এই গুণী অভিনেতা। চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘১৩ নম্বর ফেকু ওস্তাগার লেন’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। নায়ক হিসেবে তার আত্মপ্রকাশ হয় জহির রায়হানের ‘বেহুলা’ চলচ্চিত্রে সুচন্দার বিপরীতে। তারপর থেকে একাধারে অভিনয়, প্রযোজনা ও পরিচালনা করেছেন অসংখ্য চলচ্চিত্র।

সংবাদচিত্র ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ