মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাজনীতিতে আসছেন প্রিয়াঙ্কা!

টালিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে জোর গুঞ্জন! প্রত্যক্ষভাবে রাজনীতিতে আসছেন তিনি? এমন প্রশ্নও অনেকের মনে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেত্রী সায়নী ঘোষের সঙ্গে গাড়িতে তারকেশ্বর গেছেন প্রিয়াঙ্কা। তাদের একসঙ্গে দেখেই শুরু হয়েছে জল্পনা।

রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন সায়নী ঘোষ। মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেসের হয়ে গেল বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। এরপর দায়িত্ব পেয়েছেন যুব তৃণমূল কংগ্রেসের। সভানেত্রী হিসেবে কাজ করছেন তিনি।

কোথায় গিয়েছিলেন তারা? ভারতীয় সংবাদমাধ্যমকে প্রিয়াঙ্কার একটি সূত্র জানান, শুটিং বা রাজনীতির কোনো অনুষ্ঠানে না। একটি স্কুল উদ্বোধন করতে তারকেশ্বর গিয়েছিলেন সায়নী ও প্রিয়াঙ্কা।

বিষয়টি নিয়ে টুইট করেছেন সায়নী। লিখেছেন, দুর্ঘটনার পর সুস্থ হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। প্রায় তিন মাস পর প্রথম পা রাখলেন বাইরে।

এদিকে স্কুল উদ্বোধনের সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কার একটি সূত্র। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, একটি বেসরকারি উদ্যোগের স্কুলটি উদ্বোধন করতে গিয়েছেন তারা। সায়নী ও প্রিয়াঙ্কা দুজনই সমাজসেবার সঙ্গে যুক্ত আছেন।

অন্যদিকে, গেল ডিসেম্বরে শুটিংয়ে আহত হয়েছিলেন প্রিয়াঙ্কা। কলকাতার রাজারহাটে শুটিং করছিলেন তিনি। হঠাৎ সেটে ঢুকে পড়ে একটি বাইক। মাতাল চালক সরাসরি আঘাত করেন প্রিয়াঙ্কাকে।

গুরুতর আহত হয়েছিলেন প্রিয়াঙ্কা। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছিল। অস্ত্রোপচার করে তার পায়ের ভাঙা হাড় জোড়া দেওয়া হয়েছিল। বিশ্রামে থেকে নিজেকে সুস্থ করে তুলেছেন প্রিয়াঙ্কা।

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়