শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘রাজকুমার’ এর জন্য বাংলা শিখছেন মার্কিন অভিনেত্রী

বছর দেড়েক আগে যুক্তরাষ্ট্রে গিয়ে ধুমধাম আয়োজনে ঘোষণা দিয়েছিলেন সেখানে ‘রাজকুমার’ নামে একটি ছবি করবেন শাকিব খান। সেই সময় শুটিং না হওয়ায় অনেকেই বলছিলেন, এই ছবি আর হবে না! অবশেষে শুরু হচ্ছে ‘রাজকুমার’। আগামী অক্টোবর থেকে পাবনায় এর শুটিং শুরু হবে!

‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

ঘোষণাকালীন জানানো হয়েছিল, এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। পরিচালক জানালেন, ‘রাজকুমার’ সিনেমায় কোর্টনিই নায়িকা থাকবেন, এ জন্য তিনি প্রস্তুত হচ্ছেন।

প্রস্তুতির অংশ হিসেবে বাংলা শিখছেন কোর্টনি কফি। নির্মাতা হিমেল আশরাফ বলেন, কোর্টনি কফি কাজটির জন্য খুবই সিরিয়াস। প্রস্তুতির অংশ হিসেবে তিনি নিয়মিত বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন। স্পষ্ট বাংলা বলতে হবে এমনটা নয়, গল্পের ডিম্যান্ড অনুযায়ী তিনি বাংলায় কথা বলবেন।

তিনি বলেন, আমেরিকাতে একজন সহকারী আছে। তার সহযোগিতায় সে নিয়মিত বাংলা শিখছেন। পাশাপাশি অনলাইন টিউটোরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সহযোগিতায় বাংলা শিখছেন। আমার সঙ্গে তার নিয়মিত যোগাযোগ আছে। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরের শেষ দিকে পাবনা থেকে শুটিং শুরু করবো। পরে আমেরিকার বিভিন্ন স্টেটে শুটিং হবে এবং কানাডায় শেষ হবে। আমাদের টার্গেট, ‘প্রিয়তমা’র সাফল্যকে ছাড়িয়ে যাওয়া!

কেমন হবে ‘রাজকুমার’? উত্তরে হিমেল আশরাফ বলেন, স্ট্রং ফ্যামিলি ড্রামা সেই সঙ্গে নানা প্রেক্ষাপট উঠে আসবে। থাকবে প্রচুর ইমোশন, গল্পের প্রয়োজনে অ্যাকশন, রোমান্স, চেজিং, পার্টি সং। আমার দীর্ঘদিনের লালিত গল্প। শাকিব ভাই এত সিরিয়াস যে উনি প্রিয়তমার সাফল্য ছাড়াতে অন্য একটি সিনেমার টাকা নিয়েও ছেড়ে দিয়েছেন। হয়তো সবকিছু তার মন মতো হচ্ছিল না। ‘প্রিয়তমা’ দিয়ে যেভাবে তিনি আলোচনা তৈরি করেছেন অন্য নায়ক হলে হয়তো ১০ সিনেমা সাইন করতে ফেলতো। কিন্তু শাকিব ভাই এটা করেননি কারণ তিনি আর ছাড় দিয়ে কাজ করতে চান না।

২০২৪ সালের ঈদুল ফিতরে বাংলাদেশের সঙ্গে আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশে একযোগে মুক্তি দেয়া হবে ‘রাজকুমার’।

চিত্রজগত ডটকম/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ