বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

রাঙা বউ পূজা চেরী

ছবি সংগৃহীত -- চিত্রজগত.কম

মডেল-অভিনেত্রী পূজা চেরী বউ সেজে আলোচনায় এসেছেন। রাঙা বউয়ের ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। ছবিতে দেখা গেছে মেহেদি রাঙা হাতে লাল শাড়িতে ঘোমটা দিয়ে বউ সেজে আছেন পূজা। পূজা তার বউ সেজে থাকা ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সকালের শুধু একটি ছোট ইতিবাচক চিন্তা আপনার পুরোদিন বদলে দিতে পারে।’

পূজার এ ছবিতে তার ভক্তরা বিভিন্ন ধরনের মজার মজার মন্তব্য করছেন। এই ছবি দেখে সজিব নামের একজন লিখেছেন, ‘পাশে সাকিব খান মিস হয়ে গেছে, ক্যামেরাটা তার দিকেও একটু ঘুরিয়ে ধরা উচিত ছিল আপু’।

এদিকে সম্প্রতি পূজা চেরীর সঙ্গে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনার ঝড় উঠেছিল। যদিও বিষয়টি শাকিব-পূজা দুজনেই উড়িয়ে দিয়েছেন।

উল্লেখ্য, পূজা চেরী শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু করেন। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল ‘পোড়ামন-২’ ও ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করেন। পূজা শিশুশিল্পী হিসেবে ‘ভালোবাসার রঙ’, ‘তবুও ভালোবাসি’ ও ‘অগ্নি’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট সিনেমার ছায়া অবলম্বনে নির্মিত ‘নূর জাহান’ চলচ্চিত্র দিয়ে পূজার অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ হয়। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘পোড়ামন’ নবাগত পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। পূজা তার নান্দনিক অভিনয় দিয়ে এরই মধ্যে সবার মন জয় করে নিয়েছেন।

চিত্রজগত ডটকম/আর.কে

সংশ্লিষ্ট সংবাদ