মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

রবির সহযোগী প্রতিষ্ঠানের এমডি হলেন নোবেল

আদিল হোসেন নোবেল। -- চিত্রজগত.কম

রবি আজিয়াটা লিমিটেডের নতুন সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আদিল হোসেন নোবেল। রবি আজিয়াটার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

অ্যাকজেনটেক গঠন করা হয়েছে বাংলাদেশের পাশাপাশি বৈশ্বিক বাজারে ক্লাউড সার্ভিস, ডেটা সেন্টার সার্ভিস, এআই, ডেটা অ্যানালিটিকস, ব্লকচেইন, সাইবার সিকিউরিটি, ইআরপি সল্যুশন, মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন, আইওটি ইত্যাদির মতো হাইটেক ডিজিটাল সল্যুশন এবং সেবার ক্রমবর্ধমান বাজারের ওপর বিশেষ গুরুত্ব দিতে।

নোবেল দেশের একজন সুপরিচিত মডেল।
তিনি ২০১৯ সালের জুনে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত হন। তার আগে ২০১৪ সালের অক্টোবরে তিনি এন্টারপ্রাইজ বিজনেস বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে রবিতে যোগদান করেন।

আইসিটি–ভিত্তিক ব্যবসায়িক সল্যুশন বিক্রয় ও বিপণনের ওপর বিশেষ দক্ষতাসহ এন্টারপ্রাইজ ব্যবসায় আদিল হোসেন নোবেলের দুই দশকের বেশি সমৃদ্ধ পেশাদার অভিজ্ঞতা রয়েছে। রবিতে যোগ দেওয়ার আগে তিনি এয়ারটেল বাংলাদেশ ও কোটস বাংলাদেশ লিমিটেডে কাজ করেছেন।

নোবেল ব্যবস্থাপনায় মাস্টার্স ও এমবিএর পাশাপাশি সুদীর্ঘ ক্যারিয়ারে দেশ ও বিদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিক্রয় ও বিপণনে নানা প্রশিক্ষণ নিয়েছেন। এর মধ্যে অন্যতম হার্ভার্ড বিজনেস স্কুল এক্সিকিউটিভ এডুকেশন থেকে লিডারশিপ প্রোগ্রাম এবং আইএনএসইএডি থেকে লিডারশিপ ইন ডিজিটাল এজ প্রোগ্রাম উল্লেখযোগ্য।

চিত্রজগত ডটকম/

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়