বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

যেসব সিনেমা হলে দেখা যাচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’

দেশের চার জেলার ১০টি সিনেমা হলে আজ মুক্তি পেয়েছে আবদুল্লাহ মোহাম্মাদ সাদের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত আলোচিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা।

সিনেমাটির নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু জানিয়েছেন, প্রথম সপ্তাহে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (মিরপুর), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী সিনেমা (শ্যামলী), মধুমিতা (মতিঝিল) এবং সেনা অডিটোরিয়াম (সাভার) হলে সিনেমাটি দেখা যাবে। এ ছাড়া সিনেমাটি মুক্তি পাচ্ছে চট্টগ্রামের সুগন্ধা (কাজির দেউড়ি) ও সিলভার স্ক্রিন (নাসিরাবাদ), নারায়ণগঞ্জের সিনেস্কোপ (চুনকা লাইব্রেরি) এবং বগুড়ার মধুবন (চেলোপাড়া) সিনেমা হলে।

সাঁইত্রিশ বছর বয়সি একজন সহকারী অধ্যাপকের জীবন-সংগ্রামের গল্পে নির্মিত হয়েছে ‘রেহানা মরিয়ম নূর’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন, চরিত্রের নাম রেহানা।

বিভিন্ন চরিত্রে আছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি এবং অভ্রদিত চৌধুরী।

‘রেহানা মরিয়ম নূর’ আবদুল্লাহ মোহাম্মাদ সাদের দ্বিতীয় সিনেমা। এর আগে ২০১৬ সালে ‘লাইভ ফ্রম ঢাকা’ নামের একটি সিনেমা পরিচালনা করেছিলেন এই পরিচালক।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ