সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

যতবার নির্বাচন করবো বিপুল ভোটে জিতবো : জায়েদ খান

শিল্পী সমিতির নির্বাচনে যদি আবার অংশ নেন তখনও বিপুল ভোটে জিতবেন, এ কথা বলেছেন শিল্পী সমিতির বিজয়ী সাধারণ সম্পাদক জায়েদ খান। তার কথা, ‘যতবার এখানে নির্বাচন করবো, ততবারই আমি জয়ী হবো। এটা আমার আত্মবিশ্বাস।’

রবিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে জায়েদ খান বলেন, ‘আমি এতো আত্মবিশ্বাসী কারণ আমি ভালো কর্ম করেছি। আমি সততা নিয়ে কাজ করেছি। আর সততার সাথে ভালো কাজ করলে তাদের নিয়ে কিছু মানুষ কথা বলবেই। শিল্পীরা ফোন করে আমাকে শুভেচ্ছা জানাচ্ছে। তারা আমার জয়ে খুশি। গত ৪ বছর ধরে তাদের জন্য কাজ করেছি, তাহলে তারা কেন আমাকে ভোট দেবে না?’

টানা তৃতীয় বার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন জায়েদ খান। সর্বশেষ নির্বাচনে তাকে ঘিরে পাহাড় সমান অভিযোগ তোলেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। এমনকি রোববার সংবাদ সম্মেলন ডেকে নিপুন গণমাধ্যমের সামনে অভিযোগের প্রমাণ হিসেবে তুলে ধরেন কিছু স্ক্রিণশট। যেখানে জায়েদ খান সঙ্গে একটি অজ্ঞাত ব্যক্তির নির্বাচনে জালিয়াতি করার কথাবার্তা উঠে এসেছে।

এ প্রসঙ্গে জায়েদ বলেন, এটি সম্পূর্ণ বানোয়াট। সুপারভাবে এডিট করা। আমাকে মার্ডার কেসে ফাঁসানোর চেষ্টা করেছিল। পপিকে দিয়েও আটকানোর চেষ্টা করেছে। ইতোমধ্যে আমি সাইবার ক্রাইমে অভিযোগ পাঠিয়েছি। প্রয়োজনে এসবের বিরুদ্ধে আমি মামলা করবো। আমি আসলে খুবই হতবাক! এতো সুন্দর নির্বাচন করার পরেও এটাকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করা হচ্ছে।

জায়েদ খান আরও বলেন, আমাকে নিয়ে ফেসবুকে যেসব ছড়ানো হচ্ছে, এটা তথ্য সস্ত্রাস। শুধু আমি জায়েদ খান বলেই এসব সহ্য করছি।

উল্লেখ্য ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে মিশা সওদাগরকে হারিয়ে ইলিয়াস কাঞ্চন সভাপতি নির্বাচিত হন। আর নিপুনকে হারিয়ে জায়েদ খান সাধারণ সম্পাদক পদে জয়ী হয়। তবে নির্বাচনে জালিয়াতির অভিযোগ তুলে আবার সাধারণ সম্পাদক পদে নির্বাচন নেয়ার জন্য দাবি তুলেছেন চিত্রনায়িকা নিপুন।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ