রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মৌসুমী হামিদের বিয়ে আগামিকাল

মৌসুমী হামিদ প্রেম করেই মালা পরাচ্ছেন আবু সাইয়িদ রানার গলায়। -- চিত্রজগত.কম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ বেশ আচমকায় বিয়ে সেরে নিচ্ছেন। গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি পোস্টের পরই সবাই জানতে পেরেছে জীবনের বড় সিদ্ধান্ত নিতে চলেছেন অভিনেত্রী। সবার আগ্রহের জায়গা ছিল প্রিয় তারকা কাকে বিয়ে করছেন? এবার জানা গেল প্রেম করেই মালা পরাচ্ছেন আবু সাইয়িদ রানার গলায়।

বন্ধুদের সাথে হলুদ সন্ধ্যায় মৌসুমী হামিদ। ছবি: সংগৃহীত

বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় ছিল তার গায়ে হলুদের অনুষ্ঠান। আগামিকাল শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে ঘরোয়াভাবেই।

একটি সংবাদ মাধ্যমে অভিনেত্রী বলেন, প্রায় আড়াই বছর প্রেমের সম্পর্কে ছিলেন তারা। এরপর ভেবেচিন্তেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। পারিবারিক আয়োজনে বসুন্ধরা আবাসিক এলাকায় মৌসুমীর বাসার ছাদেই হচ্ছে বিয়ের আনুষ্ঠানিকতা।

মৌসুমীর প্রেমিক তথা হবু বরের নাম আবু সাইয়িদ রানা ক্যামেরার পেছনে কাজ করেন। তিনি লেখালেখি ও নির্মাণ কাজের সঙ্গে জড়িত রয়েছেন। প্রেমের পর তারা মনে করেন সম্পর্কটা জোরালো করা দরকার। তাই আমরা পরিবারকে জানাই। তারাও আমাদের সম্পর্ককে মেনে নিয়ে সম্মতি দেয় বিয়েতে।

এর আগে মৌসুমী বলেন, বিয়ে করলে জানিয়েই করবো। যেন আগ মুহূর্তে কথা রাখলেন নায়িকা। তিনি তার ফেসবুকে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ২টা ৪৫ মিনিটে একটি ফেসবুক পোস্ট দেন। ওই পোস্টে মৌসুমী তার হবু বর আবু সাইদ রানার সঙ্গে হলুদ সন্ধ্যার একটি মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

এ ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, কে এই আবু সাইদ রানা? এমন পোস্ট দিতেই শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভাসছেন মৌসুমী। অনেকে আবার কমেন্ট বক্সে এরই মধ্যে শুরু করে দিয়েছেন নানান খুঁনসুটি।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ