বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

মোহাম্মদপুর বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

বিদ্যালায়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন সরকারের নেতৃত্বে নির্বাচিত অভিভাবক ও শিক্ষক প্রতিনিধিগণ ঢাকা জেলা প্রশাসক কার্যালয়-এর সিনিয়র সহকারী কমিশনার ও নির্বার্হী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মোরশেদ'র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।৷ ছবি : মোস্তাফিজুর রহমান মিন্টু -- চিত্রজগত.কম

মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত। গত ১৫ অক্টোবর মোহাম্মদপুর নুরজাহান রোডে বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মাধ্যমিক স্তর, প্রাথমিক স্তর, শিক্ষক স্তর ও সংরক্ষিত মহিলা স্তরে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে প্রাথমিক স্তরে সাধারণ অভিভাবক সদস্য টাঙ্গাইল নিবাসী মোহাম্মদপুরের স্থায়ী বাসিন্দা মোঃ খুরশিদ আলম রিপন বিপুল ভোটে অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৭৩। ২য় হয়েছেন মোঃ সিপার হাসান, তার প্রাপ্ত ভোট-৭২।

অপরদিকে মাধ্যমিক স্তরে সাধারণ অভিভাবক প্রতিনিধি রাজনীতীবিদ মোঃ ওয়ালিউল্লাহ সেরনিয়াবাদ-১৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ২য় হয়েছেন মোঃ সুলতান মাহমুদ-১৩১ ভোট পেয়ে নির্বাচিত এবং সংরক্ষিত ১ জন মহিলা প্রতিনিধি রোজিনা খানম-২১৯ ভোট পেয়ে নির্বাচিত।

সাধারণ শিক্ষক প্রতিনিধি ২জন নাসির উদ্দিন মৃধা-১৩ ভোট ও ২য় হয়েছেন শফিকুর রহমান-১২ ভোট পেয়ে নির্বাচিত। আর সংরক্ষিত ১জন মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য নির্বাচিত হয়েছেন আইরীন খান-০৮ ভোট।

নির্বাচন পরবর্তী ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ইমতিয়াজ মোরশেদ। তিনি ঢাকা জেলা প্রশাসক কার্যালয়-এর সিনিয়র সহকারী কমিশনার ও নির্বার্হী ম্যাজিস্ট্রেট। এই নির্বাচিত কমিটি গত ১৭ অক্টোবর সকালে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে প্রিজাইডিং অফিসার ইমতিয়াজ মোরশেদ-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন। সেদিনই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

মোহাম্মদপুরের কৃতি সন্তান ও রাজনৈতিক ব্যক্তিত্ব বিপ্লবী নেতা শেখ বজলুর রহমানকে সবার সম্মতিক্রমে সভাপতি অনুমোদন করেন। নির্বাচনে মোট ভোটার ছিলেন ১০২৫ জন। নির্বাচনে তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন সরকার।

চিত্রজগত ডটকম/শিক্ষা ও শিক্ষাঙ্গন

সংশ্লিষ্ট সংবাদ