শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মেয়ের ছবি প্রকাশ করলেন ফারুকী-তিশা

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

চলতি বছরের ৫ জানুয়ারি বাবা-মা হন নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মেয়ের নাম রাখেন ইলহাম নুসরাত ফারুকী। সে সময় মেয়ের নাম জানালেও ছবি প্রকাশ করেননি কেউ। সবসময় ক্যামেরা থেকে আড়াল করে রেখেছিলেন তারা। তবে এবার মেয়ের ছবি সামনে আনলেন তারকা দম্পতি। ইলহামের ছবি সামনে আসতেই তা ভাইরাল ইন্টারনেটে।

শনিবার (১৬ জুলাই) মেয়ের সাথে একটি ছবি পোস্ট করেন তিশা। সেখানে তিনি লেখেন, দেখতে দেখতে বিয়ের ১২ বছর কাটিয়ে দিলাম। এই ১২ বছর সংসার জীবনের সবচেয়ে সুন্দর উপহার আমাদের কন্যা ইলহাম নুসরাত ফারুকী। আলহামদুলিল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

দাম্পত্য জীবনের এক যুগ অতিক্রম উপলক্ষেই মেয়ের দুটি ছবি প্রকাশ করেন তিশা। একটি তার নিজের কোলে, অন্যটি ফারুকীর সাথে ইলহামের।

একই দিনে মেয়ের ছবি প্রকাশ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ফারুকী। সেখানে তিনি লিখেছেন, “এই বছরটা আমাদের জন্য অদ্ভুত একটা বছর হয়ে থাকবে। এই বছরেই আমাদের জীবনে এসেছে ইলহাম। আবার এই বছরেই চলে গেলেন আমার বাবা। আর এই বছরই আমাদের বিয়ের বারো বছর পূর্তি হলো। আমাদের মনের অবস্থাটা কী এটা বোঝানোর মতো যুতসই শব্দ খুঁজতেছিলাম। পাই নাই। কত শত স্মৃতি মনে পড়ছে আমাদের এই বারো বছরের। এই জীবনতো কেবল স্মৃতি জমানোরই খেলা। আশা করি সামনে আরো মধুর-অম্ল সব স্মৃতি জমা হবে আমাদের ভান্ডারে। আমাদের যৌথ জীবনের সবচেয়ে সুন্দর ঘটনা ইলহাম। আজকের এই দিনে আমরা ওর ছবি আপনাদের সাথে শেয়ার করছি। আপনারা ওর জন্য দোয়া করবেন। সবাই ভালো থাকবেন।”

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়