রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মেহজাবীনের জন্মদিন আজ

হালের টেলিভিশন নাটকের পরিচিত মুখ মডেল ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তিনি নিজের মেধা ও সৌন্দর্য দিয়ে শো-বিজে নিজের অবস্থান শীর্ষে তুলে ধরেছেন।

২০১৮ সালে মিজানুর রহমান আরিয়ানের নির্মিত নাটক ‘বড় ছেলে’-তে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলে মেহজাবীন। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার বিজয়ী মেহজাবীনের জন্মদিন আজ।

১৯৯১ সালের ১৯ এপ্রিল চট্টগ্রামে জন্মগ্রহণ করেন তিনি। শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশুনা করেছেন মেহজাবীন চৌধুরী। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবীন অভিনীত প্রথম নাটক ছিলো ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’।

নাটক, টেলিফিল্মের পাশাপাশি এই সময়ে আমাদের দেশের বিজ্ঞাপনের অন্যতম সেরা চাহিদাসম্পন্ন অভিনেত্রী তিনি। দেশের বেশকিছু নামীদামী ব্র‍্যান্ডের বিজ্ঞাপন এবং শ্যুটেও মেহজাবিন এখন শীর্ষে। তার সুন্দর হাসি, ফিটনেস, সৌন্দর্য্য এবং নিজেকে নান্দনিকভাবে উপস্থাপন তাকে এনে দিয়েছে অভাবনীয় জনপ্রিয়তা এবং প্রশংসা।

নিজের অসাধারণ সৌন্দর্য্য, সহজাত অভিনয় প্রতিভা এবং পরিশ্রম দিয়ে অভিনেত্রী হিসেবে মেহজাবিন নিজেকে নিয়ে যাবেন সফলতার শীর্ষে এমনটাই আমাদের প্রত্যাশা। জন্মদিনে দেশের এই জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রীর জন্য চিত্রজগত ডটকম পরিবারের পক্ষ থেকে রইলো অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

চিত্রজগত/জন্মদিন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়