রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মেয়ের জামাইকে জড়িয়ে ধরে কাঁদলেন আমির খান

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নূপুর শেখরের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

অনুষ্ঠানে হাজির হতেই মেয়ের জামাইকে জরিয়ে ধরতে দেখা যায় শ্বশুর আমির খানকে। এসময় অভিনেতার চোখ কান্নায় ছলছল করছিল। মেয়ের বিয়ের দিন আমির খান এক ধরণের ট্র্যাডিশনাল পোশাক বেছে নিয়েছেন। তাকে একটি গোলাপি পাগড়িসহ সাদা শেরওয়ানি পরতে দেখা গেছে।

এদিন বিয়ের অনুষ্ঠানে বরের পোশাকের পরিবর্তে স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে হাজির হয়েছিলেন নূপুর শেখর। তার এমন পোশাক সবাইকে চমকে দেয়। পরে রহস্য উন্মোচন করেন নূপুর নিজেই।

তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে সারবেন। তাই টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছেন।

এর আগে গত বছরের নভেম্বর মাসের ১৮ তারিখ বাবার জিম ইনস্ট্রাকটর ও প্রেমিক নূপুর শেখরের সঙ্গে বাগদান পর্ব সারেন ইরা। মেয়ের বিয়ের তারিখ ঠিক হতেই আবেগতাড়িত হন আমির খান।

সেসময় এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার কথাগুলো হয়তো সিনেমার সংলাপের মত শোনাবে। নূপুর আমার শুধু জামাই নয়, ও আমার ছেলে। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল সে সময় প্রতিটা মুহূর্তে তাকে সঙ্গ দিয়েছে। আর ওরা দুজনে একে অপরের সঙ্গে খুশি। সেটাই আমার কাছে যথেষ্ট।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ