রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মুক্তির মিছিলে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’

‘কিশমিশ’ শিরোনামের একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন টালিউড সুপারস্টার দেব। কথা ছিল ২০২০ সালে দুর্গাপূজায় মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু করোনা আর বিধানসভা ভোটের কারণে তা সম্ভব হয়নি। অবশেষে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। ২০ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির মুক্তির তারিখ নিজেই নিশ্চিত করেছেন অভিনেতা দেব।

ফেসবুক স্টাটাসে দেব লিখেছেন, আমরা আসছি আপনাদের আমাদের কলিজার টুকরা দিতে এবং আপনাদের জীবনকে ভালোবাসায় ভরিয়ে দিতে। ২৯ এপ্রিল ২০২২ এ কিশমিশের মতো মিষ্টি। আশা করি পৃথিবী সুস্থ হলে দেখা হবে আপনার নিকটবর্তী থিয়েটারে!

বহু সমস্যা পার করে ‘কিশমিশ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। রাহুল মুখার্জির পরিচালনায় নতুন এ সিনেমায় ফের জুটি হিসেবে দেখা যাবে দেব-রুক্মিণীকে। এ জুটির ষষ্ঠ সিনেমা এটি। ১১ আগস্ট থেকে শুরু হয় সিনেমার শুটিং। সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে পরাণ বন্দোপাধ্যায়, খরাজ মুখার্জি, অঞ্জনা বসু, জুন মালিয়া, কমলেশ্বর মুখার্জি এবং লিলি চক্রবর্তীকে।

এম কে মিডিয়া ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর আগে গেল জুলাইয়ে একঝাঁক তারকা নিয়ে সিনেমাটির মহরত করেন দেব। ‘কিশমিশ’ সিনেমায় তিনটি সময়ের গল্প তুলে ধরা হবে। দেবের চরিত্রের অনেক শেড থাকবে বলেও জানা গেছে। রোমান্টিক-কমেডি ধাচের এ সিনেমায় ‘রোহিনী’ চরিত্রে পর্দায় আসবেন রুক্মিণী। আসছে শীতে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এমনটাই জানান দিয়েছেলেন দেব। সে সময় দেব লিখেছেন, নমস্কার, আশা করি সবাই ভালো আছেন। কিশমিশ টি-টোয়েন্টির দুর্গাপূজায় না-হয় নাই হলো। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।

টালিউডের আলোচিত জুটি দেব-রুক্মিণী। ২০১৭ সালে দেবের বিপরীতে ‘চ্যাম্প’ সিনেমায় অভিনয় করে টালিউডে পা রেখেছিলেন রুক্মিণী। এরপরের গল্পটা সবারই জানা। রিল লাইফ থেকে দেবের রিয়েল লাইফেও এন্ট্রি নিয়েছেন রুক্মিণী। বাস্তবে জীবনে জমিয়ে প্রেম করছেন তারা। তাদের মিষ্টি প্রেমের খবর ছড়িয়ে পড়েছে অনেক দূর। সম্প্রতি মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন দেব-রুক্মিণী। ফিরেই নতুন মিশনের নেমেছেন এ জুটি। এবারের মিশনের নাম ‘কিশমিশ’। দেবের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যনারে নির্মিত অষ্টম সিনেমা ‘কিশমিশ’। আর দেব-রুক্মিণী জুটির ছয় নম্বর সিনেমা এটি। এর আগে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ সিনেমায় দেখা গিয়েছিল এ জুটিকে।

চিত্রজগত/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ