মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় পিয়া বিপাশা

মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে এবার অংশ নিচ্ছেন পিয়া বিপাশা। আগামী ডিসেম্বরে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের ওয়েস্টগেট লাস ভেগাস হলে বসবে এই সুন্দরী প্রতিযোগিতার আসর।

মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে ইতোমধ্যে পিয়ার অংশগ্রণের বিষয়টি প্রকাশিত হয়েছে। জানা গেছে, এবারের আসরে বিশ্বের ৩০টি দেশ থেকে বিবাহিত নারীরা অংশ নিচ্ছেন।

সুখবরটি জানানোর জন্য পিয়া একটি ভিডিও বার্তা দিয়ে বলেন, ‘ইনস্টাগ্রামে স্ক্রল করতে গিয়ে হঠাৎ মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিজ্ঞাপন চোখে পড়ে। শর্তের মধ্যে দেখলাম, অংশগ্রহণের জন্য যা যা দরকার, সবই আমার মধ্যে আছে। তখন চিন্তা করলাম, আমিও তো অংশ নিতে পারি। আবেদনের আগে পরিবারের সবার সাথে বিষয়টি শেয়ার করলাম। তারাও সমর্থন দিলেন। আবেদন করে ফেললাম। কিছুদিন পর আমাকে চূড়ান্ত করে ই-মেইল করে জানিয়েছেন আয়োজকরা।’

২০১৯ সালে প্রথমবারের মতো বাংলাদেশ থেকে মিসেস ওয়ার্ল্ড-এ অংশ নেন মুনজারিন মাহবুব অবণী। প্রায় তিন বছর পর পিয়া বিপাশা দ্বিতীয় প্রতিনিধি হিসেবে লড়তে যাচ্ছেন।

বাংলাদেশ ছাড়াও এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন যুক্তরাজ্য, কম্বোডিয়া, ভিয়েতনাম, নাইজেরিয়া, মেক্সিকো, ডমিনিকান রিপাবলিক, নেপাল, কোরিয়া, দক্ষিণ আফ্রিকা, পেরু ইত্যাদি দেশের বিবাহিত নারীরা।

উল্লেখ্য, বছর দুয়েক ধরে শোবিজে দেখা যাচ্ছিল না পিয়া বিপাশাকে। যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করেন সুদর্শনা এ অভিনেত্রী। ২০২০ সালের আগস্টে দেশে এসে একটি শর্টফিল্মে কাজ করেছিলেন। এরপর আর কোনো কাজে দেখা যায়নি তাকে।

চিত্রজগত/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়