রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মিমি অবশেষে ওটিটি প্লাটফর্মে

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। -- চিত্রজগত.কম

অবশেষে ওটিটি প্লাটফর্মে এলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে তার ওয়েব অভিষেকের কথা আগেই চাউর হয়েছিলো। তখনই শোনা গিয়েছিলো, জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচইত-তেই অভিষেক হতে যাচ্ছে এই নামী অভিনেত্রীর। আর তাতে সিলমোহর পড়ে ‘যাহা বলিব সত্য বলিব’র ফার্স্টলুকে।

সেখানেই আইনজীবীর লুকে ধরা দেন মিমি, আর কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী। এর আগে অরিন্দম শীলের ছবি ‘ধনঞ্জয়’-তে কালো কো গায়ে চড়িয়েছিলেন মিমি। বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি সেই সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। এবারও ‘যাহা বলিব সত্য বলিব’ ওয়েব সিরিজের গল্পও বাস্তব।

কলকাতা শহরে খুন হন এক পুলিশ কর্মকর্তা। নড়চড়ে বসে পুরো বিভাগ। খুনিকে বের করতেই হবে। স্যতিই কি খুনিতে পাওয়া গিয়েছিলো, মামলায় কি শাস্তি হয়েছিলো, এমন প্রশ্নেরই উত্তর মিলবে চন্দ্রাশিস রায় পরিচালিত ‘যাহা বলিব সত্য বলিব’ ওয়েব সিরিজে। আগেই বলা হয়ে এ সিরিজেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন মিমি।

অভিনয় করেছেন আইনজীবী পৃথার চরিত্রে। বিরোধী পক্ষের ডাকসাইটে উকিল জয়রাজ। যথারীত এই চরিত্রে অভিনয় করেছেন টোটা রায়চোধুরী। দুজনের মধ্যে টানটান আইনি লড়াইয়ের আভাস পাওয়া গেল ট্রেলারে। এজলাসের মধ্যেই মিমি আর টোটার চরিত্রের দুরন্ত লড়াই দেখা যাচ্ছে।

মেষ পর্যন্ত সত্য-মিথ্যার লড়াইয়ে কে জিতবে, সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে ৫ জানুয়ারি। সেদিন থেকেই হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘যাহা বলিব সত্য বলিব’। মিমি-টোটা ছাড়াও সিরিজে রয়েছেন অনুজয়, দেবেশ, জয়দীপ প্রান্তিক, অনিন্দ্য, বুদ্ধদেব। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রোহিত সৌম্যর।

কৌশিক গঙ্গুলীর মতো পরিচালকের সহকারী হিসেবে কাজ করেছেন চন্দ্রাশিস। করোনা পরিস্থিতিতি প্রসেনজিৎ ও সত্যম অভিনীত ‘নিরন্তর’ ছবিটিরও পরিচালক ছিলেন তিনি। এবার ‘যাহা বলিব সত্য বলিব’র দায়িত্ব নেন। ট্রেলার দেখে দর্শকরা বলছেন, জমজমাটা একটি থ্রিলারের স্বাদ দেবে এই কোর্টরুম ড্রামা।

চিত্রজগত ডটকম/ওটিটি

সংশ্লিষ্ট সংবাদ