সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মা হতে চলেছেন রাণী মুখার্জি

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

১৯৯৭ সালে রাজা কি আয়েগি বারাতে সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রানী মুখার্জী। কিন্তু কুছ কুছ হোতা হ্যায় সিনেমার মধ্য দিয়ে দর্শকের প্রিয়মুখ হয়ে ওঠেন এ সুপারস্টার। সে সময় গলার স্বরের জন্যও খ্যাতি ছিল তার।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন রানী। নব্বয়ের দশকে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন ছিলেন তিনি। বর্তমানে অনেক বেশি কাজ না করলেও গতবছর থেকে সিনেমাতে নিয়মিত হওয়ার চেষ্টা করে যাচ্ছেন এ অভিনেত্রী।

এদিকে কারিনার মা হওয়ার গুঞ্জনের পর রানী মুখার্জিও সেই একই স্রোতে গা ভাসালেন। ছবি তুলতে গিয়ে বার বার ওড়না দিয়ে নিজের পেট ঢাকার চেষ্টা করছিলেন রানী। আর এতেই ছড়িয়ে গেল রানীর মা হওয়ার খরব। ঘটনা মুম্বাইয়ের বিনায়ক মন্দিরের। সেখানেই পূজা দিতে গিয়েছিলেন রানী।

পূজা শেষ করে বের হতেই ভক্তদের মুখোমুখি হন। প্রিয় অভিনেত্রীকে দেখে সেলফি তোলার আবদার নিয়ে এগিয়ে আসে অনেকেই। রানীও হাসিমুখে ভক্তদের সঙ্গে তোলেন সেলফি। পরেছিলেন সালোয়ার কামিজ। ক্যামেরা তার দিকে তাক করতেই দেখা যায় ওড়না দিয়ে নিজের পেট ঢাকার চেষ্টা করছেন তিনি। আর সেখান থেকেই এ জল্পনার সূত্রপাত।

নেটপাড়ায় একাধিক মন্তব্য, রানী কি তাহলে আবারও মা হচ্ছেন? যদিও অনেকে আবার এ জল্পনার বিরোধিতাও করেছেন। তাদের মতে ওজন বেড়ে গেছে রানির, তিনি মোটেও মা হচ্ছেন না। রানী যদিও এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি। ২০১৫ সালে মা হন রানী। ব্যক্তিগত জীবন বরাবরই আড়ালে রাখতে চান এই অভিনেত্রী। সন্তানকে নিয়েও প্রকাশ্যে আসতে দেখা যায় না তাকে। তবে এক সাক্ষাৎকারে রানী একবার জানিয়েছিলেন তিনি চান মেয়ে বড় হয়ে নাচ শিখুক। সূত্র: জি নিউজ

সংশ্লিষ্ট সংবাদ