রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মাহিয়া মাহি নিজেই ভোট দেননি, পাননি ১৭ কেন্দ্রে একটিও

ফাইল ফটো -- চিত্রজগত.কম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়ে গেল রবিবার (৭ জানুয়ারি)। এবারের নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রবিবার রাতে রিটার্নিংকর্মকর্তার কার্যালয় থেকে ঘোষিত ফলাফল থেকে জানা যায়, এই আসনের ১৫৮ কেন্দ্রের মধ্যে ১৭টি কেন্দ্রে একটিও ভোট পাননি স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি। ১৫৮টি কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী মাহি ভোট পেয়েছেন মাত্র ৯ হাজার ৯টি।

তার প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ১ লাখ ৩৫ হাজার ভোট।
এদিকে মাহি রাজশাহী-১ আসন থেকে নির্বাচন করলেও নিজের ভোট তিনি দিতে পারেননি। কারণ প্রার্থী হলেও নিজের আসনের ভোটার না এই চিত্রনায়িকা।

এর আগে সংবাদমাধ্যমে তিনি বলেন, আমি ঢাকার উত্তরার ভোটার। সাধারণত সেখানেই ভোট দেওয়া হয়। কিন্তু এবার নির্বাচনের কারণে যেতে পারছি না।

ট্রাক প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই তুমুল প্রচারণা চালাতে দেখা গেছে মাহিয়া মাহিকে। রাজশাহী অঞ্চলের গোদাগাড়ী ও তানোরের মানুষও মাহিকে সমর্থন দিতে দেখা গেছে। ভোটের দিন সকালে মুন্ডুমালা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করতে আসেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তিনি সাংবাদিকদের এ বলেন, নির্বাচনের ফলাফল যাই হোক না কেন আমি মেনে নেব। পাশাপাশি আল্লাহ না করুক আমি যদি ফেলও করি, আজ (আগামীকাল) এলাকাজুড়ে শোডাউন করব। কারণ, আমার এলাকার জনগণদের আমি জানান দিতে চাই, নির্বাচনে পাশ করলেও আপনাদের সঙ্গে থাকতাম। হেরে গেলেও আপনাদের পাশে আছি আমি।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ