মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মাকে স্মরণ করে আবেগঘন পোস্ট জাহ্নবীর

ভারতীয় চলচ্চিত্রে প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর যোগ্য উত্তরসূরি হিসেবে বড় পর্দায় আগেই অভিষেক ঘটে জাহ্নবী কাপুরের।

২০১৮ সালে দুর্ঘটনাবশত মৃত্যু হয় শ্রীদেবীর। সেই থেকে জাহ্নবী তার বোন খুশি প্রতিমুহূর্তে মাকে অনুভব করেন ৷ মা দিবসে আবেগতাড়িত জাহ্নবী কাপুর৷ প্রতি বছর এই দিনটিতে তিনি যেন আরও বেশি করে শ্রীদেবীর অনুপস্থিতি অনুভব করছেন৷

মা দিবস উপলক্ষে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর তার প্রয়াত মা, অভিনেত্রী শ্রীদেবীকে স্মরণ করেছেন৷ একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। ফটোতে শ্রীদেবী শিশু জাহ্নবীকে তার কোলে নিয়ে রেখেছেন৷ ছবির পাশাপাশি, জাহ্নবী একটি আবেগপূর্ণ নোট লিখেছেন, শ্রীদেবী তার অনুপস্থিতিতেও সেরা মা।

তিনি লিখেছেন, তোমার অনুপস্থিতিতেও আমি প্রতিদিন তোমার ভালোবাসা অনুভব করি। তুমি বিশ্বের সেরা মা। তোমাকে ভালোবাসি। জাহ্নবীর ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীরা শ্রীদেবীকে ভালোবাসা জানিয়েছেন৷ অনন্যা পান্ডে, মহীপ কাপুর এবং মনীশ মালহোত্রা পোস্টে মন্তব্য করেছেন।

২০১৮ সালে দুর্ঘটনাবশত মৃত্যু হয় শ্রীদেবীর। মৃত্যু যে কী সহজ, নিঃশব্দে এসে নিয়ে যায় অজানা কোনো এক রাজ্যে। যার সম্পর্কে কেউ কিছু জানে না। বলিউডের অন্যতম নারী সুপারস্টার শ্রীদেবী পাড়ি জমান তেমনই কোনো এক রাজ্যে।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যুবরণ করেন শ্রীদেবী। বিশেষজ্ঞদের মতে, এটি ছিল শুধুই একটি দুর্ঘটনা, তবে সে সময় এটিকে নিছক দুর্ঘটনা মানতে নারাজ ছিলেন শ্রীদেবীভক্তরা। বলিউডের এমন একজন উজ্জ্বল তারকার জায়গাটি আজও শূন্য পড়ে আছে। তবে তার করে যাওয়া কাজ বেঁচে আছে এখনো কোটি ভক্তের হৃদয়ে।
সূত্র: নিউজ ১৮

চিত্রজগত/চলচ্চিত্র

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়