রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘ভুলভুলাইয়া ৩’ সিনেমায় একসঙ্গে কার্তিক-বিদ্যা, কবে মুক্তি?

কার্তিক - বিদ্যা -ছবি সংগৃহীত। -- চিত্রজগত.কম

বলিউডে ‘হরর কমেডি’ ঘরানায় নতুন স্রোত এনেছিল ‘ভুলভুলাইয়া’। ‘ভুল ভুলাইয়া’ ছবিতে দর্শকদের নজর কেড়েছিলেন অভিনেত্রী বিদ্যা বালন। ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বে আবার ফিরছেন এই অভিনেত্রী।

‘ভুলভুলাইয়া’ ছবিতে অক্ষয় কুমার এবং বিদ্যা বালনের অভিনয় দর্শক এখনও মনে রেখেছেন।
বিশেষ করে ছবিতে ‘আমি যে তোমার’ গানে মঞ্জুলিকা চরিত্রে বিদ্যার অনবদ্য নাচ ছবিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল।

২০২২ সালে মুক্তি পায় ছবির সিক্যুয়েল। ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে অক্ষয়ের জুতোয় পা গলিয়েছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু সেখানে ছিলেন না বিদ্যা। ফ্র্যাঞ্চাইজির ভক্তদের জন্য সুখবর, ছবির তৃতীয় পর্বে ফিরছেন বিদ্যা।

সামাজিকমাধ্যমে এই খবর জানান পর্দার ‘রুহ বাবা’ কার্তিক। সামাজিকমাধ্যমে ছবির প্রথম ভাগে ‘আমি যে তোমার’ গানে বিদ্যার নাচের একটি ভিডিও পোস্ট করে কার্তিক লেখেন, ‘তা হলে এটা সত্য। মঞ্জুলিকা ভুলভুলাইয়ার দুনিয়ার পা রাখতে চলেছে। বিদ্যা বালন, আপনাকে স্বাগত।’ একই সঙ্গে এই ছবির মুক্তির সময়ও ওই পোস্টে জানিয়েছেন কার্তিক। অভিনেতা জানিয়েছেন, অনিস বাজমি পরিচালিত ছবিটি আগামী দীপাবলিতে মুক্তি পাবে।

‘ভুলভুলাইয়া ২’ ছবিতে ‘আমি যে তোমার’ গানে তাণ্ডব নৃত্যে তাক লাগিয়েছিলেন কার্তিক। সোমবার অভিনেতা সুখবর জানাতেই, তৃতীয় পর্বে কার্তিক-বিদ্যা জুটির যুগলবন্দির সম্ভাবনা দেখতে শুরু করেছেন অনুরাগীরা। কারও মতে, এবার এই জুটি দর্শকদের চমকে দিতে চলেছেন। তবে নতুন ছবিতে কার্তিক-বিদ্যাকে একসঙ্গে নাচতে দেখা যাবে কি না, তা এখনও স্পষ্ট নয়।

এদিকে ‘ভুলভুলাইয়া ৩’ ছবির কাস্টিং চলছে। আগামী কয়েক মাসের মধ্যে কলকাতায় ছবির সিংহভাগ শুটিং হতে পারে বলে খবর। ইতোমধ্যেই ছ’টি চরিত্রের জন্য টলিপাড়ার একাধিক অভিনেতা অডিশন দিয়েছেন বলেও শোনা যাচ্ছে। এখন কলকাতায় কার্তিকের পাশাপাশি বিদ্যাও শুটিং করতে আসবেন কি না সেটাই দেখার।

চিত্রজগত ডটকম/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ