মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভালো কাজ করাটাই লক্ষ্য দিলরুবা দোয়েল’র

বর্তমান প্রজন্মের অভিনেত্রী দিলরুবা দোয়েল। গত ১০ ডিসেম্বর তার অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’ মুক্তি পেয়েছে। বর্তমানে তিনি চলচ্চিত্রের পাশাপাশি নাটক, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করছেন। কাজের ব্যস্ততা ও নানা বিষয় নিয়ে কথা হয় তার সঙ্গে-

‘লাল মোরগের ঝুঁটি’ মুক্তির পর কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন-
‘লাল মোরগের ঝুঁটি’ নিয়ে সবার কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমরা আমাদের দেশের সংস্কৃতিকে ভালো মতো তুলে ধরতে পেরেছি। আর যারা আমাদের এই সংস্কৃতিকে ভালোবাসেন তাদের কাছ থেকে অনেক বেশি সাড়া পাচ্ছি। ছবির প্রতিটা চরিত্রই সবাই খুব প্রশংসা করছেন’।

বাণিজ্যিক সিনেমায় আগ্রহ আছে কিনা জানতে চাইলে দিলরুবা বলেন-
‘আমার কাছে সিনেমা মানেই সিনেমা। এখানে মূলধারা বিকল্পধারার বলে কোনো কথা নেই। আমার কাছে সব সমান। আমাদের ইন্ডাস্ট্রিটা ছোট। আমরা নিজেরাই এটাকে আলাদা করে ফেলি। আমার কাছেও এফডিসি ঘরনার ছবির প্রস্তাব আসে। যেটা আমার সঙ্গে মিলবে অবশ্যই সেটাতে কাজ করব। তবে আমি সুস্থ বিনোদনের পক্ষে’।

চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ এবং মডেলিংয়ে কাজ করছেন। নিজেকে কোন মাধ্যমে প্রতিষ্ঠিত করতে চান? এমন প্রশ্নের জবাবে তার জবাব-
‘প্রথমেই বলি আমি অভিনয় করতে ভালোবাসি। ছোট পর্দা বড় পর্দা বলে কথা নেই। যেখানে অভিনয় করার জায়গা আছে আমি করব। আর যেহেতু আমার শুরুটা মডেলিং দিয়ে। মডেলিং আমার কাছে ভালোলাগার একটা জায়গা। র‌্যাম্পে হাঁটতে আমার খুব ভালো লাগে। এখানে কোনো একটি সুনির্দিষ্ট মাধ্যমে কাজ করে নিজেকে প্রতিষ্ঠিত করা খুব কঠিন। মাধ্যম নয়, ভালো কাজ করাটাই আমার লক্ষ্য’।

বর্তমান ব্যস্ততা সম্পর্কে তিনি বলেন-
এই মুহূর্তে নতুন কোনো কাজ হাতে নেইনি। কিছু নাটক ওয়েব সিরিজে কাজ করছি। আর নতুন কাজের ব্যাপারে কথাবার্তা চলছে। কোনো কিছু চূড়ান্ত না হওয়া পর্যন্ত এখন বলতে চাচ্ছি না’।

চিত্রজগত/কথোপকথন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়