বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়ে হয়ে গেল অঙ্কুশ-ঐন্দ্রিলার!

অঙ্কুশ-ঐন্দ্রিলা -- চিত্রজগত.কম

দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। প্রায়ই একসঙ্গে ধরা দেন এই প্রেমিকযুগল। নতুন বছরের শুভেচ্ছাবার্তায় আবারও সামনে এলেন একসঙ্গে। সেখানে দুষ্টুমির ভঙ্গিতে অঙ্কুশের উদযাপন সবার নজর কাড়ে। এড়ায়নি ঐন্দ্রিলার উদযাপনও। তবে যে জিনিসটা সবার আগ্রহ বাড়ায় সেটা হলো, ঐন্দ্রিলার সিঁথিতে সিঁদুর।

তবে কি নতুন বছরে নতুন বন্ধনে অঙ্কুশ-ঐন্দ্রিলা? বিয়েটাও সেরে ফেলেছেন? যদিও এ বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি তবে বিতর্কটা উস্কে দিলেন ঐন্দ্রিলা নিজেই। ২০২৩ সাল সূচনার শুভেচ্ছাবার্তা দিতে এসেই মহাবিপদে পড়লেন তিনি। নায়ক-নায়িকার শুভেচ্ছাবার্তায় ভর্তি ফেসবুক, ইনস্টাগ্রাম। অঙ্কুশ-ঐন্দ্রিলাও তাদের দর্শকদের একটু অন্যভাবে বছর শুরুর শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলার বোন ও এক বন্ধু। সেখানেই বাধল গন্ডগোল।

অঙ্কুশের তৈরি ওই ভিডিওতে ঐন্দ্রিলাকে দেখা গিয়েছে কালো পোশাকে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু সেই ভিডিওতে যদি ঐন্দ্রিলাকে ভালোভাবে লক্ষ করা যায়, তাহলেই পাবেন চমক। কারণ ঐন্দ্রিলার কপালে ভর্তি লাল সিঁদুর। এই সিঁদুর থেকেই শুরু যত বিতর্কের।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে ঐন্দ্রিলার আগামী ছবি ‘সাজঘর’-এর লুক। যেখানে তিনি বিবাহিতা চরিত্রে অভিনয় করবেন। যদি সেই ছবির শুটিং করে থাকেন তাহলে কপালে সিঁদুর থাকবে সেটাই স্বাভাবিক। নতুন বছরে আসছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সিরিজ। তাছাড়া বেশ কিছু সিনেমাও রয়েছে।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ