শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়ের পিঁড়িতে অভিনেত্রী নিথিয়া মেনন

নিথিয়া মেনন -- চিত্রজগত.কম

দক্ষিণী সিনেমার অন্যতম অভিনেত্রী নিথিয়া মেনন। বেশ কিছুদিন ধরেই তার বিয়ের গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জনপ্রিয় এক মালয়ালম অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন নিতিয়া।

সিনেমায় পা রাখার আগে থেকেই এক বন্ধুর মাধ্যমে তাদের পরিচয়। পরবর্তী সময়ে সেটি প্রেমের সম্পর্কে গড়ায়। এখন দুজন বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তারা।

২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘সেভেন ও’ক্লক’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে ‍নিতিয়া মেননের পর্দায় অভিষেক হয়। এরপর ‘উস্তাদ হোটেল’, ‘বেঙ্গালুরু ডেজ’, ‘হানড্রেড ডেজ অব লাভ’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। সবশেষ পবন কল্যাণ ও রানা দাগ্গুবতির সঙ্গে ‘ভীমলা নায়ক’ সিনেমায় তাকে দেখা গেছে। এতে তার অভিনয় দর্শক-সমালোচকের প্রশংসা কুড়িয়েছে।

নিত্যা মেনন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী ও কণ্ঠশিল্পী। তেলুগু, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষার চলচ্চিত্রে অভিনয় করার জন্যই বেশি পরিচিত। তিনি তেলুগু ভাষার গুন্ডে জারি গাল্লান্থায়িন্ডি, মাল্লি মাল্লি ইডি রানি রজু ও তামিল ভাষার মেরসাল চলচ্চিত্রে অভিনয় করে তিনটি ফিল্মফেয়ার পুরস্কার (দক্ষিণ) অর্জন করেন। সূত্র: ইন্ডিয়া টুডে

চিত্রজগত/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়