রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিশ্রামে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের গত বছর টানা তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। সেই তিনটি সিনেমার জন্য দীর্ঘদিন টানা শুটিং করতে হয়েছে। এরপর প্রমোশন, প্রচারণার জন্য ছুটতে হয়েছে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। এ বছর শুরু হয়েছে আইপিএল। এই লীগের গুরুত্বপূর্ণ দল কলকাতা নাইট রাইডার্সের মালিকও তিনি। তাই দলের সঙ্গে থাকতে হচ্ছে প্রায়শই। ছুটতে হচ্ছে বিভিন্ন রাজ্যে। বলিউডের এ অভিনেতা বিশ্রাম সেরে চলতি বছরের জুনে তিনি তার পরবর্তী ছবির শ্যুটিং শুরু করতে চান। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন শাহরুখ খান।

অভিনেতা বলেন, আমার মনে হচ্ছে আমার একটু বিশ্রাম নেয়া উচিত। তিনটি সিনেমা পরপর করে ফেলেছি। যার জন্য আমার শরীরে অনেক ধকল গিয়েছে। আমি কলকাতা নাইট রাইডার্স দলকে বলেছিলাম যে এইবার শুধু মূল ম্যাচে আসব। সৌভাগ্যবশত, আমার পরবর্তী ছবির শ্যুটিং আগস্ট থেকে শুরু হবে বা হয়তো জুলাই। যদিও আমরা জুনে শুরু করার প্ল্যান করছি। আমি সব হোম ম্যাচে আসতে চাই কারণ কলকাতা আমার বাড়ির মতো।

তবে শাহরুখ ছবির নাম বা অন্যান্য বিবরণ প্রকাশ করেননি। এদিকে, শাহরুখকে স্টেডিয়ামে প্রায়ই তার ছোট ছেলে আব্রাম নিয়ে আসতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, শাহরুখকে শেষবার রাজকুমার হিরানিক ডাঙ্কিতে তাপসী পান্নুর সঙ্গে দেখা গিয়েছিল। এছাড়াও মেয়ে সুহানা খানের সঙ্গে জুটিতে শাহরুখ খান। ছবির নাম ‘কিং’। এই অ্যাকশন থ্রিলার ছবিতে ডনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। ২০০ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হচ্ছে এই ছবিটি। পরিচালনা করবেন সুজয় ঘোষ। অন্যদিকে আছে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে রেড চিলিজের সহ-প্রযোজনা।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ