শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়ে করেছেন রাশমিকা-বিজয় !

ছবি: সংগ্রহীত -- চিত্রজগত.কম

নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে জনসমক্ষে কখনো মুখ খোলেননি বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মানদানা। তবুও ‘ওপেন সিক্রেট’ হয়ে গিয়েছে তাদের সম্পর্কের ব্যাপারটি। মাঝেমধ্যেই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

অনুরাগীরা অপেক্ষায় তাদের প্রিয় জুটির তরফে সুখবর শোনার। এর মাঝেই উলটো সুর রাশমিকার। নিজের গোপন বিয়ের কথা জানালেন অভিনেত্রী। তবে পাত্র বিজয় নন, অন্য কেউ।

সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হন রাশমিকা। সেখানেই অভিনেত্রীকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

রাশমিকা রাখঢাক না করেই জানান তার বিয়ে হয়ে গেছে। আচমকা এমন কথায় অনেকেই চমকে উঠেছেন।
অভিনেত্রী জানান, নারুতো উজুমাকিকে গোপনে বিয়ে করেছেন তিনি। নারুতো হলো এক জাপানি অ্যানিমি চরিত্র। সে-ই নাকি রয়েছে রাশমিকার হৃদয় জুড়ে। জনপ্রিয় এ জাপানি মঙ্গা সিরিজটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও শোনা যায় ২০১৭ সালে নাকি দক্ষিণের নায়ক রক্ষিত শেট্টির সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী।

রাশমিকার প্রথম সিনেমা ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এ কন্নড় সিনেমার হাত ধরেই রাশমিকার সাফল্যের শুরু। এই সিনেমার প্রযোজক ও অভিনেতা রক্ষিতের সঙ্গে নাকি একসময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রশমিকা।

আংটি বদল থেকে শুরু করে বাগদান— সবটাই নাকি হয়ে গিয়েছিল তখন। সেসময় বিশাল ঘটা করে অনুষ্ঠান করেন রাশমিকা-রক্ষিত।

২০১৭ সালের ৩ জুলাই তাদের বাগদান সম্পন্ন হয়। তবে কোনো এক অজ্ঞাত কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রাশমিকা-রক্ষিত। এখন জোর চর্চা রাশমিকা-বিজয়ের সম্পর্ক নিয়ে। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই।

চিত্রজগত ডটকম/গুঞ্জন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়