রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়ের বর খুঁজছেন মালাইকা

মডেল-অভিনেত্রী মালাইকা অরোরা। -- চিত্রজগত.কম

গত বছর ২৪ ডিসেম্বর, বড়দিনের আগের দিন বিয়ে করেছেন আরবাজ খান। স্ত্রী দীর্ঘদিনের বান্ধবী শুরা খান। এ বিয়ের অনুষ্ঠানে সালমান খান ভাই হিসেবে উপস্থিত ছিলেন। ছিলেন আরবাজ ও মালাইকার ছেলে।

সেও বাবার বিয়ের অনুষ্ঠানে চাচা সালমান খানের সাথে নেচেছে। কিন্তু মালাইকা যাননি। সেদিন কানাঘুঁষা ছিল মালাইকা এ বিয়েকে কিভাবে নিয়েছেন?

উল্লেখ্য আরবাজের প্রথম পক্ষের স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে ২০১৭ সালেই বিবাহবিচ্ছেদ হয়। মালাইকাএখন অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। এবার কি তিনিও দ্বিতীয়বার বিয়েটা সেরে ফেলবেন? সম্প্রতি এমনই প্রশ্নের মুখে পড়েছিলেন ‘ছঁইয়া ছঁইয়া গার্ল’।

একটি নাচের রিয়ালিটি শো-তে মালাইকাকে এই প্রশ্ন করেছিলেন ফারহা খান। তাঁকে জিজ্ঞাসা করা হয়, তিনি কি নতুন বছরে বিয়ে করবেন? প্রশ্ন শুনে খানিক ঘাবড়ে যান মালাইকা। তারপর অবশ্য উত্তর দেন, “আমাকে কেউ বিয়ের জন্য বললে, নিশ্চয়ই করব। ” কিন্তু তিনি একবারও নিজের প্রেমিক অর্জুনের নাম নেননি। কেন নেননি এটাই বলিউডে এখন প্রশ্ন। কারণ লিভইন করা অবস্থায় ছেলে পেলে বিয়ে করবেন বলা মানে কি তাদের মধ্যে সম্পর্ক ভেঙে গেছে?

সেজন্য নতুন বর খুঁজছেন? নাকি অর্জুনের সঙ্গে সম্পর্ককে আড়ালে রাখতে চাইছেন?
মাঝে একবার এও শোনা গিয়েছিল তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। এই নিয়ে নীরব মালাইকা।
উল্লেখ্য, ১৯৯৮ সালে মডেল-অভিনেত্রী মালাইকা অরোরাকে বিয়ে করেছিলেন আরবাজ। এর পাশাপাশি নাচের ক্ষেত্রেও মালাইকার জুড়ি মেলা ভার। তবে ২০১৭ সালে তাঁদের ১৯ বছরের দাম্পত্য জীবন শেষ হয়ে যায়।

কিন্তু বিচ্ছেদ হলেও ছেলে আরহানের সঙ্গে একাধিকবার দুজন মিলে সময় কাটিয়েছেন তাঁরা। কখনও তিনজন মেলে রেস্তোরাঁয় খেতে গিয়েছেন, আবার কখনও ছেলেকে বিমানবন্দরে ছাড়তে গিয়েছেন একসঙ্গেই।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ