বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন স্বাগতা

মডেল-অভিনেত্রী স্বাগতা ও সাবেক স্বামী চিত্রগ্রাহক রাশেদ জামান -- চিত্রজগত.কম

প্রেমের সম্পর্কে বছর একটি সংখ্যামাত্র। তা দিয়ে কখনও একটি সম্পর্ককে বেঁধে রাখা যায় না। তাই দীর্ঘ ১৩ বছরের প্রেমের সম্পর্কও যেন টিকল না মডেল ও অভিনেত্রী জিনাত সানু স্বাগতার।

ছোট পর্দায় কাজ করার পাশাপাশি কাজ করেছেন বড় পর্দায়ও। গানের জগতেও রয়েছে তার আনাগোনা। ২০০৮ এ প্রেমে পড়েন চিত্রগ্রাহক রাশেদ জামানের। দীর্ঘ সাত বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৫ সালে তারা বিয়ে করেন।

সংসার বেশ ভালোই চলছিল তাদের। দেখতে দেখতে পার করেন ছয়টি বসন্তও। তবে এরপরই যেন ঘটে বিপত্তি। ছয় বছরের সংসার জীবনের ইতি ঘটে ২০২১ সালের ১৬ ডিসেম্বর।

এক বছর আগে বিচ্ছেদ হলেও বিষয়টি মিডিয়াতে জানাতে চাননি তারা। তবে এ বিষয়ে এক বছর পর মুখ খুলেছেন এই অভিনেত্রী।

স্বাগতা জানান, দুই পরিবারের সম্মতিতেই আনুষ্ঠানিকভাবে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। কারণ হিসেবে তিনি বলেন, দুজনের বোঝাপড়ায় সমস্যা হচ্ছিল। তাই এমন সিদ্ধান্ত নেই।

বিচ্ছেদ প্রসঙ্গে স্বাগতা আরও বলেন, আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।

সম্পর্ক নিয়ে অভিনেত্রী স্বাগতা মনে করেন, প্রশ্নে স্বাগতা বললেন, কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারো না কারো সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে তেমন কাউকে মনের মতো এখনও পাইনি। কখনও পেলে নতুন কোনো সম্পর্কে জড়াতে পারি। আর না পেলে একাই জীবনটাকে এগিয়ে নিয়ে যাব।

বর্তমানে ‘কাইজার’–এর সিকুয়েল এবং ‘দেয়ালের দেশ’ নামের একটি চলচ্চিত্রের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ‘অসম্ভব’ চলচ্চিত্রটি।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ