মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘বিজয়ের ৫০’: স্বাস্থ্যবিধি মেনে হবে চ্যানেল আই বিজয় মেলা

প্রতি বছরই নানান আয়োজনে বিজয় উৎসব উদযাপন করে চ্যানেল আই। গেল বছর করোনাভাইরাসের কারণে ভার্চুয়ালি উদযাপিত হয়েছিল বিজয় উৎসব! তবে এ বছর স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে উদযাপন হবে ‘বিজয়ের ৫০’ শীর্ষক বিজয় মেলা।

চ্যানেল আইয়ের উদ্যোগে ঐক্য ডটকম ডটবিডি ‘বিজয়ের ৫০’ বিজয় মেলায় দিনব্যাপী নানা আয়োজন সাজিয়েছে ‘হৃদয়ে বাংলাদেশ’ স্লোগান ধারণ করে এগিয়ে যাওয়া গণমাধ্যমটি।

‘বিজয়ের ৫০’ এ বিজয় মেলা সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে রোববার বেলা সাড়ে ১২টায় চ্যানেল আইয়ের স্টুডিওতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি ডা. সারওয়ার আলী, প্রকৃতিবন্ধু মুকিত মজুমদার বাবু এবং স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের জনপ্রিয় সংগীতশিল্পী রফিকুল আলম।

সংবাদ সম্মেলনে ডা. সারওয়ার আলী বলেন, একজন ডাক্তার হিসেবে আমি অবশ্যই বলবো, স্বাস্থ্যবিধি মেনে যেন বিজয় মেলায় সবাই অংশ গ্রহণ করেন, এটাই প্রত্যাশা আমার।

সংগীতশিল্পী রফিকুল আলম বলেন, বিজয়ের ৫০ বছরে এসে আমাদের বর্তমান প্রজন্মের মুক্তিযুদ্ধ সম্পর্কে অনেক বিষয়েরই ধারণা নেই, কিন্তু প্রতি বছর আয়োজিত চ্যানেল আইয়ের এই বিজয় মেলা আমাদের নতুন প্রজন্মদের অনেকাংশেই মুক্তিযুদ্ধের বিষয়ে ধারণা দিয়ে থাকে।

সে সময় প্রকৃতিবন্ধু মুকিত মজুমদার বাবু ‘বিজয়ের ৫০’ বিজয় মেলার আয়োজনের বিষয়ে জানান, ১৬ ডিসেম্বর বেলা ১১টা ৫ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত চ্যানেল আই প্রাঙ্গনে চলবে বিজয় মেলা। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হবে চ্যানেল আইয়ের পর্দায়।

চিত্রজগত/উৎসব

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়