সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিচ্ছেদের ইঙ্গিত মালাইকা অর্জুনের সংসারে!

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

বলিউড পাড়ায় অসম প্রেমের জুটির তালিকায় শীর্ষে রয়েছে মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের নাম। নানা অসঙ্গতির কারণে এ জুটির আপডেট তথ্য জানতে মানুষের আগ্রহের যেন শেষ নেই। সম্প্রতি আবারও আলোচনায় এসেছে এই জুটি। তবে এবার আলোচনায় এসেছেন ভালোবাসার সুরে নয়, বরং বিষাদের নীল বেদনায়।

১০ বছরের বড় মালাইকার প্রেমে হাবুডুবু খেয়ে এক সঙ্গে থাকার সিদ্ধান্ত নেয় অর্জুন। মালাইকাও বলিউড পাড়ার বিখ্যাত খান পরিবারের বিবাহিত জীবন ছেড়ে চলে আসেন অর্জুনের কাছে। হঠাৎ কী এমন হলো যে বিদায়ের ঘণ্টা বেজে উঠল এ জুটির।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদন থেকে জানা যায়, কিছুদিন আগেই ভালোবাসার শহর প্যারিস ঘুরে ফিরেছেন মালাইকা অর্জুন।

কিন্তু সেখানে তাদের ভালোবাসা গাঢ় না হয়ে বরংমলিন হয়ে উঠেছে। কারণ সম্প্রতি এই জুটি ভ্রমণ শেষ করে এসেই তাদের বিলাসবহুল ফ্লাটটি বিক্রির সিদ্ধান্ত নিয়েছে।

গত বছর বান্দ্রায় অর্জুন কাপুর ২০ কোটি টাকা দিয়ে এই ফ্লাটটি কিনেছিলেন। যে ফ্লাটটির অবস্থান ছিল মালাইকা বাড়ির খুব কাছাকাছি।

গুঞ্জন উঠেছে, তড়িঘড়ি করে ফ্লাট বিক্রির সিদ্ধান্তে ২০ কোটি টাকার ফ্লাট ১৬ কোটিতেই বিক্রি করেছেন অর্জুন। মালাইকার সঙ্গে তার সম্পর্কের তিক্ততার কারণেই এমনটি করেছেন তিনি। তবে এ বিষয়ে কোনো মন্তব্যই করেনি অর্জুন মালাইকা। প্রকৃত ঘটনা জানতে তাই ভক্তদের অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই।

সংবাদচিত্র/গুঞ্জন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়