সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাচসাস গুণীজন সম্মননা ও ইফতার মাহফিল আজ

দেশীয় শিল্প-সংস্কৃতি ও সাংবাদিকতায় অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ ১২ জন গুণী ব্যক্তিত্বকে সম্মাননা জানাবে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)।

আজ সোমবার (২৫ এপ্রিল) বিকেল ৪টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট-এর ৩য় তলায় কাউন্সিল হলে গুণীজন সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সম্মাননা পাচ্ছেন
টেলিভিশন ও মঞ্চে নাট্যব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, নাট্যব্যক্তিত্ব আতাউর রহমান এবং নাট্যব্যক্তিত্ব আসাদুজ্জামন নূর; চলচ্চিত্রে অভিনেতা ও পরিচালক-প্রযোজক আলমগীর, নির্মাতা ছটকু আহমেদ এবং চিত্রগ্রাহক আবদুল লতিফ বাচ্চু; সংগীতে সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, সংগীতশিল্পী রুনা লায়লা এবং গীতিকার গাজী মাজহারুল আনোয়ার; সাংবাদিকতায় সাংবাদিক-গবেষক রফিকুজ্জামান, চলচ্চিত্র নির্মাতা ও সাংবাদিক শহিদুল হক খান এবং চলচ্চিত্র গবেষক ও সাংবাদিক অনুপম হায়াৎ।

বাচসাস সভাপতি ফালগুনী হামিদ-এর সভাপতিত্বে বিশেষ এই অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি এবং নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বাচসাস বর্তমান কমিটি:
সভাপতি- ফালগুনী হামিদ, সিনিয়র সহ-সভাপতি- আবিদা নাসরিন কলি, সহ-সভাপতি- সৈকত সালাহ উদ্দিন, সাধারণ সম্পাদক- কামরুজ্জামান বাবু, সহ-সাধারণ সম্পাদক- তুষার আদিত্য, সাংগঠনিক সম্পাদক- রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক- মঈন আব্দুল্লাহ, আন্তর্জাতিক ও গবেষণাবিষয়ক সম্পাদক- মাহমুদ মানজুর, সমাজ কল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক- শ্রাবণী রাখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক- লিমন আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- মীর সামি ও দফতর সম্পাদক- নিপু বড়ুয়া।

কার্যনির্বাহী সদস্য:
ইব্রাহিম খলিল খোকন, অঞ্জন দাশ, আলাউদ্দিন মজিদ, শফিক আল মামুন, এম এস রানা, শেখ সেলিম, দাউদ হোসাইন রনি, জনি হক ও ইসরাফিল শাহিন।

চিত্রজগত/চলচ্চিত্র

সংশ্লিষ্ট সংবাদ